রামপালে কিন্ডারগার্টেন শিক্ষকদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

0
76

সুব্র ঢালী, স্টাফ রিপোর্টারঃ বাগেরহাটের রামপাল উপজেলার করোনা কালীন সময়ে উপেক্ষিত এবং অবহেলিত কিন্ডারগার্টেন শিক্ষকদের মাঝে উপহার সামগ্রী পৌঁছে দিয়েছে মিডল্যান্ড ব্যাংক লিমিটেড।

ব্যাংকের ৮ম বর্ষপূর্তি উপলক্ষে সিএসআরপি ২০২১ আওতায় করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যও সুরক্ষা সামগ্রী বিতরনের অংশ হিসেবে রামপালের কিন্ডারগার্টেন শিক্ষকদের মাঝে উপহার সামগ্রী প্রদান এটাই প্রথম ।

রবিবার বিকাল পাঁচটায় উপজেলার অর্পা গ্লোরিয়াস কিন্ডারগার্টেন স্কুল‌ মিলনায়তনে রামপাল কিন্ডারগার্টেন এসোসিয়েশান সভাপতি কাজী আসাদুজ্জামান (বুলবুল) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবীর হোসেন ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজ ২০ শে জুন ঐতিহাসিক বাবা দিবস, শিক্ষকরা বাবার মত, এই বাবা দিবসে মিডল্যান্ড ব্যাংক তাদের নবম বর্ষে পদার্পণ করেছে এটা খুবই ভালো । এবং সেইসাথে তারা কর্পোরেট রেসপনসিবিলিটির অংশ হিসেবে যে ধরনের দৃষ্টান্ত উপস্থাপন করলো সেটা এই মহান শিক্ষকদের মাধ্যমেই, তারা হলেন কিন্ডার গার্টেন শিক্ষক, যারা সব সময় বাচ্চাদের শিক্ষার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন কিন্তু থেকে যান অন্তরালে । এ সকল শিক্ষকদের মাঝে উপহার সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য‌ মিডল্যান্ড ব্যাংক ফয়লা বাজার শাখার কর্মকর্তাদের ধন্যবাদ জানান ।

তিনি আরও জানান, সরকারি ভাবে কোন রকম সাহায্য সহযোগিতা পাননি এই রামপালের কিন্ডারগার্টেন শিক্ষক মন্ডলী। ডি সি মহোদয়ের সাথে কথা বলে সরকারি সহোযোগিতা কী ভাবে করা যায় সে বেপারে পদক্ষেপ নেবেন। রামপালের সকল কিন্ডারগার্টেন শিক্ষকদের একটি ডাটাবেজ আগামী ১ সপ্তাহের মধ্যে ইউএনও অফিসে জমা দানের জন্য নির্দেশনা দেন ।