রাজারহাটে দ্বিতীয় পর্যায়ে ৮০টি ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে গৃহ হস্তান্তর

0
87

সরকার অরুণ যদু ,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি: রাজারহাটে দ্বিতীয় পর্যায়ে ৮০টি ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে জমি সহ গৃহ প্রদান করা হয়েছে। রবিবার সকালে মাননীয় প্রধানমন্ত্রী মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন- গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ২য় পর্যায় এর ভার্চুয়াল উদ্ধোধন করেন।

প্রধানমন্ত্রীর ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠানে তিনি তার পক্ষ থেকে সংশ্লিষ্ট উপজেলা কর্মকর্তাদের জমির দলিল ও হস্তান্তরের নির্দেশ প্রদান করেন। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরে তাসনিম,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকলিমা বেগম,রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার,উপজেলা ভাইস চেয়ারম্যান আশিকুর ইসলাম সাবু ও ছিনাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুজ্জামান হক বুলু ভূমিহীনদের মাঝে জমি ও গৃহের দলিল ও চাবি হস্তান্তর করেন।

এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান (নারী) ইয়াসমিন বেগম,উপজেলা আওয়ামীলীগ সভাপতি চাষী আব্দুস ছালাম, রাজারহাট প্রেসক্লাব সভাপতি সরকার অরুণ যদু, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ,কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য আব্দুস ছালাম সহ বিভিন্ন অফিসের কর্মকর্তা ও জনপ্রতিনিধি গণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য এরআগে গত বছর রাজারহাট উপজেলায় ভূমিহীন-গৃহহীনদের মাঝে প্রথম পর্যায়ে ৭০টি ঘর হস্তান্তর করা হয়েছিল।