মিরপুরে তালীমুল উলূম মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে পোষাক বিতরন

0
77

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: জাতিসংঘ ঘোষিত আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা সৃষ্টি হিউম্যান রাইটস্ সােসাইটি’র অধীনে পরিচালিত রাজধানী ঢাকার মিরপুরে “তালীমুল উলূম এতিমখানা ও মাদ্রাসার” এতিম ছাত্রদের মাঝে পোষাক ও খাবার বিতরন করা হয়েছে।

শুক্রবার (১৮ জুন-২০২১খ্রীস্টাব্দ) জুমার নামাজের পর ধামরাই প্রবাসী কল্যাণ সংস্থা ব্যবস্থাপনা পরিচালক ও জয় বাংলা মুক্তিযােদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক সম্পাদক (যুক্তরাষ্ট্র) শারমিনা লিপা এর আয়োজনে মিরপুর সেনপাড়ায় অবস্থিত তালীমুল উলূম এতিমখানা ও মাদ্রাসার ৩০ জন হাফেজ পড়ুয়া ছাত্রদের মাঝে এ পোষাক ও খবার বিতরন করেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক দেলােয়ার হােসেন খান মিলন।

শারমিনা লিপা অডিও কলের মাধ্যমে এইসব অসহায় এতিম শিশুদের উজ্জ্বল ভবিষ্যৎ গড়তে সব সময় তাদের পাশে থাকার এবং ভবিষ্যতেও এধরনের সামাজিক কর্মকান্ড অব্যাহত রাখার আশা প্রকাশ করেন।

এ সময় সৃষ্টি হিউম্যান রাইটস্ সােসাইটি চেয়ারম্যান আনোয়ার-ই তাসলিমা প্রথা সহ সৃষ্টি হিউম্যান রাইটস্ সােসাইটি সকল সদস্যবৃন্দ, অত্র মাদ্রাসার শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।