নওগাঁয় ২০ কেজি সহ দুইযুবক আটক

0
264

মোঃ সুইট হোসেন,নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর নিয়ামতপুরে ২০কেজি সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। মঙ্গলবার (১৫জুন)নওগাঁর নিয়ামতপুর উপজেলার বনগাঁগ্রাম থেকে রাকিব হোসেন(২১) মোহাম্মদ আলী(১৯) নামের দুই যুবক কে আটক করে র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশান দল।

আটককৃতরা শিবগঞ্জ উপজেলার লজিবটোলা গ্রামের আব্দুল সাত্তারে ছেলে রাকিব হোসেন (২১)এবং একই গ্রামের আব্দুল রহিমের ছেলে মোহাম্মদ আলী(১৯)।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের মোল্লাপাড়া ক্যাম্প কমান্ডার জানতে পারে দুইজন যুবক একটি ইজিবাইকে করে মাদক নিয়ে আসছে।খবরটি জানার পর সকাল ৯ টায় নওগাঁর নিয়ামতপুর উপজেলার বনগাঁগ্রামে চেকপোস্ট বসিয়ে ইজিবাইকটিতে থাকা দুইযুবকে জিজ্ঞাসাবাদ করলে তারা প্রথমে না স্বিকার করে পরে ইজিবাইক চেক করে ২০কেজি গাঁজা উদ্ধার করা হয়। গাঁজা উদ্ধার করার পর গাঁজা নিয়ে আসা ও মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে দুইযুবক বলেও জানায় মোল্লাপাড়া ক্যাম্পের কম্পানী কমান্ডার মেজর মোর্শেদ।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিয়ামতপুর থানায় মাদক নিয়ন্ত্রন আইনে একটি নিয়মিত মামলা রজু হয়েছে। আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।