নুসরাতের পর এবার আলোচনায় যশ-মিমি

0
169

নুসরাত জাহান আর যশ দাশগুপ্ত’র আলোচনা নেটের পাতায় পাতায়। এর সঙ্গে নুসরাতের স্বামী নিখিল জৈনও আলোচনার কেন্দ্রবিন্দুতে। এই ত্রিকোণমিতি সমস্যার সমাধা না হতেই নেটাগরিকেরা নয়া সমীকরণ খুঁজে ফেললেন!

এ বার তাদের নিশানায় যশ-মিমি চক্রবর্তীর রসায়ন। সেই মতো মিমও বানিয়ে ফেলেছে ২ তারকার ফ্যান পেজ। নেটমাধ্যম বলছে, যশ-মিমি অভিনীত ছবির কোনও একটি দৃশ্য বেছে নিয়েছেন অনুরাগীরা। নায়কের গলা জড়িয়ে ধরেছেন অভিমানী নায়িকা। ছবির পাশে মন্তব্য, ‘তুই না থাকলে বল, কাকে আর আগলাব’? রটনা, গত ৬ মাস ধরে নুসরাতের সঙ্গে থাকেন যশ। সেই দুঃখেই কি এমন মন্তব্য করে ফেলেছেন নায়িকা?

জবাব না মিললেও নয়া মিমের হাত ধরে ফের তৈরি নতুন ত্রিকোণমিতি! যার তিনটি বাহু নুসরত-যশ-মিমি।

যশের সঙ্গে নুসরাত অভিনয় করেছেন মাত্র দুটো ছবিতে। ‘ওয়ান’ আর ‘এসওএস কলকাতা’। সেখানে যশ-মিমি অভিনীত ছবির সংখ্যা ৪টি। ‘গ্যাংস্টার’, ‘মন জানে না’, ‘টোটাল দাদাগিরি’ এবং ‘এসওএস কলকাতা’। ৪টি ছবির দৌলতে যশ-মিমির রসায়নও একটা সময় যথেষ্ট জনপ্রিয় ছিল। এর আগে ছবির প্রচারে একাধিক বার একসঙ্গে দেখাও গিয়েছে ২ তারকাকে। তখনও তাদের রসায়ন অটুট ছিল।

অনুরাগীদের আরও দাবি, অংশুমান প্রত্যুষ পরিচালিত ‘এসওএস কলকাতা’-য় এক সঙ্গে নুসরত-যশ-মিমি পর্দা ভাগ করলেও ৩ তারকাকে সম্ভবত এক সঙ্গে প্রচারে দেখা যায়নি। এবং কাকতালীয় ভাবে ছবিতেও ছিল নুসরত-যশ-মিমি ত্রিকোণ সম্পর্ক!

অন্য দিকে, নিখিল-নুসরাত-যশ বিতর্ক প্রকাশ্যে আসার পরেই মুখে কুলুপ এঁটেছেন সাংসদ-তারকা। এ দিকে টলিপাড়া জানে, নুসরত-মিমি একে অন্যের ‘বোনুয়া’! তার পরেও নুসরাতের গর্ভধারণ, যশ-নুসরাত সম্পর্ক, নিখিল-নুসরাতের ভাঙা দাম্পত্য, তুরস্কে তাদের জমকালো ‘বিয়ে’ ‘সহবাস’-এ বদলে যাওয়া নিয়ে এখনও পর্যন্ত একটা শব্দও খরচ করেননি মিমি। নুসরতাকে নিয়ে তৈরি বিতর্কের প্রাথমিক রেশ কাটতেই তাই অনুরাগীরা মাথা ঘামাচ্ছেন সাংসদ-অভিনেত্রীর নীরবতা নিয়েও।

তাদের কৌতূহল, কেন মুখ খুলছেন না মিমি? ‘বোনুয়া’-কে নিয়ে কিছু বলবেন না বলে? রাজনৈতিক জীবনে কোনও দাগ লাগতে দিতে চান না, তাই ? নাকি, তারও লুকোনো কোনও ‘ব্যথা’ আছে?