ডেমরা ও দক্ষিন কেরাণীগঞ্জ থেকে ২৮ জুয়াড়ি গ্রেফতার

0
87

এস,এম, মনির হোসেন জীবন – রাজধানীর ডেমরা ও দক্ষিন কেরাণীগঞ্জে পৃথক দু’ টি অভিযান চালিয়ে ২৮ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় পৃথক দুটি অভিযানে তাদের নিকট থেকে ২৭ টি মোবাইল ফোন সেট, নগদ ৬৯ হাজার ৯৬০ টাকা ও ৪১৬ পিস তাস উদ্ধার মুলে জব্দ করা হয়।

আজ শনিবার দুপুরে ও শুক্রবার মধ্য রাতে ডেমরা থানার আল আমিন রোড, কোনাপাড়া এবং দক্ষিণ কেরানীগঞ্জ থানার ধলেশর পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে মোট ২৮ জুয়াড়িকে গ্রেফতার করা হয়।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) মাহফুজুর রহমান বিপিএম আজ শনিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর ডেমরা থানার আল আমিন রোড, কোনাপাড়া এলাকায় জুয়ার আসর অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ১৬ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হচ্ছে – মোঃ সজল (৩৪), মোঃ ওবায়দুল (৪০), মোঃ বাদশা মিয়া (৩৪), মোঃ সোহেল (৩২), মোঃ ওয়াসিম (৩০), মোঃ জয়নাল শেখ (৫৬), মোঃ ইউসুফ হাওলাদার (৩০), মোঃ মহিউদ্দিন (৪০), মোঃ ফারুক (৪৫), মোঃ সালাম (৫২), মোঃ আজিজুল ইসলাম (৩৫), । মামুন (২৮), মোঃ জামাল মিয়া (৩৯), জহির উদ্দিন (৪১), আবেদ আলী (২৫) ও হেলাল (২৪)।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় দুইশত আট পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৩ টি মোবাইল ফোন ও নগদ একুশ হাজার ছয়শত টাকা উদ্ধার করা হয়।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর এএসপি মিডিয়া এনায়েত কবীর সোয়েব আজ শনিবার বিষয়টি নিশ্চিত করে জানান, এছাড়া শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার ধলেশর পশ্চিমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে জুয়ার আসর থেকে জুয়া খেলা অবস্থায় ১২ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হচছে – মোঃ আরিফ খান (২৫), মোঃ আলতাফ (৫২), মোঃ রফিক মিয়া (৩৭), মনির হোসেন (৩৫), মোঃ ইমদাদ হোসেন (৪০), মোঃ সজল শেখ (২৭), মোঃ জামাল (৩৫), মোঃ নুরু মিয়া (৩৮), মোঃ মিন্টু (৪০), মোঃ জাকারিয়া বাহাদুর (৩৫), মোঃ খোকন (৪৫) ও মোঃ ওয়াশিম (৩৮) ।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় দুইশত আট পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৪ টি মোবাইল ফোন ও নগদ আট চল্লিশ হাজার তিনশত ষাট টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।
এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।