নওগাঁর মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১

0
77

মোঃ সুইট হোসেন,নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত যুবকের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার বাদ যোহর ডাকবাংলা মাঠে তার নামাজে জানাজা নামাজ শেষে তাকে তার বাড়ির পাশে কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।

জানা যায়, শুক্রবার (৭মে) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার ভীমপুর ইউনিয়নের পীড়ার মোড় নামক স্থানে মোটর সাইকেল ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ ঘটলে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানান, ওইদিন রাতে নওগাঁ থেকে দুই যুবক মোটর সাইকেল যোগে মহাদেবপুরে আসার সময় বিপরীত দিক থেকে একটি ট্রাক্টরের সাথে সজোরে ধাক্কা খেলে মোটর সাইকেল আরোহী দুই যুবকই গুরুতর আহত হন। স্থানীয়রর তাদের দ্রুত উদ্ধার করে তাদেরকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে দেয়। সেখানে এক জনের অবস্থা আশংকা জনক হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১ টা ৪৫ মিনিটে তিনি মারা যান। নিহত যুবক উপজেলা সদরের কাচারী পাড়ার (নতুন ব্রিজ সংলগ্ন) মরহুম দবির উদ্দিন সরকারের তৃতীয় পুত্র পাভেল (৩৬)।

এ দুর্ঘটনায় গুরুতর আহত অন্য যুবক বকচত্তর এলাকার বেনুর পুত্র সবুজ (৩৫) বলে জানা যায়। এ খবর চারদিকে ছড়িয়ে পড়লে নিহত পাভেলকে এক নজর দেখার জন্য হাজার হাজার নারী-পুরুষ তার বাড়িতে সমবেত হন।

শনিবার বাদ যোহর ডাকবাংলা মাঠে তার জানাজার নামাজেও হাজার হাজার মানুষ অংশগ্রহণ করেন।
নিহত পাভেলের পারিবারিক সূত্র জানায়, শুক্রবার বিকেলে পাভেল ও তার বন্ধু সবুজ নওগাঁ যান আরেক বন্ধুর সঙ্গে দেখা করতে। সেখানেই ইফতার শেষে ঈদের কেনাকাটা করে বাড়ি ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনার শিকার হন। তাঁর আত্মার মাগফিরাত কামনা করে পরিবারের পক্ষ থেকে সবার নিকট দোয়া চাওয়া হয়েছে।