শ্রীনগরে নতুন করে ২ স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত; মোট আক্রান্ত ৪৩ জন

0
105

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে নতুন করে করোনায় ২ জন স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, এনিয়ে উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৪৩। তাদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৮ জন ও ১ জন মারা গেছেন। নতুন আক্রান্তদের ২ স্বাস্থ্যকর্মীর মধ্যে ১ জন নারী ও ১ জন পুরুষ। তাদের মধ্যে পুরুষ স্বাস্থ্য কর্মীর বাড়ি উপজেলার হরপারা গ্রামে। নারী স্বাস্থ্য কর্মীর বাড়ি কোলাপাড়া ইউনিয়নের দক্ষিন পাইকসা গ্রামে। তার স্বামীও করোনা ভাইরাসে আক্রান্ত।

ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম আরো জানান, এর আগে আক্রান্ত ৪১ জনের মধ্যে পাটাভোগ ইউনিয়নের ৮ জন,ষোলঘর ইউনিয়নে ৯ জন, শ্রীনগর ইউনিয়নে ১১ জন, অন্তর ইউনিয়নে ২ জন, রাঢ়িখাল ইউনিয়নে ৩ জন, আটপাড়া ইউনিয়নে ২ জন, ভাগ্যকুল ইউনিয়নে ২ জন, কোলাপাড়া ইউনিয়নে ১ জন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১জন নার্স, ১ জন কর্মী ও তার ছেলে।

শ্রীনগর উপজেলায় করোনা মুক্ত হয়েছেন ফৈনপুর গ্রামের মো. মহিউদ্দিন ও আফরিন আক্তার, গোল্ডেন সিটি এলাকার নুরুদ্দিন ও তার মেয়ে সানজিদা আক্তার, ষোলঘরে প্রথম শনাক্ত হওয়া নুরজাহান বেগম ও ভাগ্যকূল ইউনিয়নের কামারগাঁও গ্রামের নার্গিস বেগম, বেজঁগাও গ্রামের রাজিব মোল্লা ও ভাগ্যকুল ইউনিয়নের কামারগাঁও গ্রামের সাইফুর রহমান।

অপরদিকে রাঢ়িখাল ইউনিয়নের মাইজপাড়া গ্রামরে ১ বৃদ্ধ মারা যাওয়ার ৩ দিন পর তার নমুনা পরীক্ষায় করোনা ভাইরাস ধরা পরে। ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম শ্রীনগর উপজেলার কারো মধ্যে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বা নিকটস্থ স্বাস্থ্য সহকারীর সাথে যোগাযোগ করার পরামর্শ দেন।