দেশজুড়ে

করোনা উপসর্গ নিয়ে বাগেরহাটে কচুয়ায় নারীর মৃত্যু

  • 5
    Shares

শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট: বাগেরহাটের কচুয়া উপজেলায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৪ মে )ভোর ৫টার দিকে উপজেলার ধোপাখালী ইউনিয়নের মাধবকাঠি গ্রামের বাড়িতে তার মৃত্যু হয়।

নিহত নারীর (নুরুন্নাহার বেগম) বয়স ৪৮ বছর। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, হাঁপানি ও হাইপোথাইরয়েডিজম রোগে আক্রান্ত ছিলেন।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. মনিশংকর পাইক বলেন, নিহত ওই নারী দীর্ঘদিন ডায়াবেটিজ, উচ্চা রক্তচাপ, হাঁপানিসহ বিভিন্ন রোগে ভূগ ছিলেন। এজন্য এক সপ্তাহ আগে ঢাকা থেকে চিকিৎসা নিয়ে বাড়িতে আসেন তিনি। তাঁর জ্বর ও গলা ব্যাথাও ছিল।

বৃহস্পতিবার ভোরে অসুস্থ ওই নারী মাধবকাঠি গ্রামে নিজ বাড়িতে মারা যান। স্বাস্থ্য বিভাগ করোনা পরীক্ষার জন্য ওই নারীর পরিবারের ৪ জন এবং আশপাশের আরও দুজনের নমুনা সংগ্রহ করেছে।

কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুজিৎ দেবনাথ বলেন, মারা যাওয়া ওই নারী দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভূগছিলেন। যেহেতু জ্বর, গলা ব্যাথা ছিল আমরা সতর্কতার সাথে দাফন সম্পন্ন করেছি। নিহতের বাড়িসহ আশপাশের ১৮টি বাড়ির লোকদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।


  • 5
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button