দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন-ভাঙচুরের অভিযোগ

0
43

কুমিল্লা-৪ দেবিদ্বার আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদের একটি নির্বাচনী ক্যাম্পে রাতের আঁধারে আগুন দিয়েছে দুর্বৃত্তরামঙ্গলবার রাত ১টার পর উপজেলার বড়শলঘর ইউনিয়নের প্রজাপতি বাজারের ওই নির্বাচনী ক্যাম্পে এ ঘটনা ঘটে।

স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদের অন্তত কয়েকজন সমর্থকরাতাদের জানান তাদের মধ্যে প্রজাপতি গ্রামের মো. আনোয়ার হোসেন ও মো. তফসির আলম জানায়, প্রজাপতি বাজারে আমরা এই অফিসটা দিয়েছি আজ ৩ দিন। ঘটনার দিন রাত ১টার সময় আমরা অফিস বন্ধ করে যেযার বাড়ি চলে যাই।

ভোর বেলায় ফজরের নামাজ পড়ে অফিসে এসে দেখি কাপড় দিয়ে তৈরি সাইট বেড়াগুলোর বিভিন্ন অংশ পুড়ে গেছে। টেবিল-চেয়ার অগোছালোভাবে পড়ে আছে। পরে ওখানকার স্থানীয় কয়েকজন মুরুব্বী কে ডেকে এনে দেখাই। এই ঘটনার পর থেকে ওই এলাকায় ঈগল প্রতীকের সমর্থকদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

স্থানীয়রা জানায়, সকালে বাজারে এসে শুনেছি গতকাল রাতে স্বতন্ত্র প্রার্থীর অফিসে আগুন লেগেছিল। পরে আমরা গিয়ে দেখে এসেছি। তবে কেবা কাহারা এই কাজ করেছে আমরা বুঝতে পারছি না।

বড়শালঘর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জহিরুল ইসলাম ঝাড়ু এবং ওই স্বতন্ত্র প্রার্থীর বয়জ্যেষ্ঠ সমর্থক ইউনুস মিয়া মাস্টার এ ঘটনা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, কাজটি অনেক নিন্দনীয় কাজ। অপরাধীকে খুঁজে বের করে দ্রুত আইনগত ব্যবস্থার দাবি জানাই।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ নয়ন মিয়া বুধবার বিকেল ৩টায় জানায়, ঘটনাস্থলে এসআই মোহন দত্ত ও পুলিশের কয়েকজন সদস্য গিয়ে দেখে এসেছে। এখনো আমাকে রিপোর্ট করেনি।শুনেছি রাত রাত ১টার পর দুর্বৃত্তরা আগুন দিয়েছে।