ফরিদপুরে ভয়ঙ্কর মাদক ও বিক্রির টাকা রেখে পালাল মাদক ব্যবসায়ী

0
140

নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ভয়ঙ্কর মাদক ক্রিস্টাল মেথা অ্যামফিটামিন (আইস),কোকেন ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় আরো উদ্ধার করা হয়েছে ৬ লাখ ৬৮ হাজার ২শ টাকা।

মঙ্গলবার( ১২ ডিসেম্বর) সকালে এ সকল তথ্য জানান জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক শামীম হোসেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সুত্রে জানা যায়, সোমবার (১১ ডিসেম্বর) রাত ৮ টার দিকে বোয়ালমারী উপজেলার শেখর ইউপির ভুলবাড়িয়া গ্রামে রুবেল মোল্যার বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় আভিযানিক দলের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় রুবেল। পরে তল্লাশি করে তার বসতবাড়ি থেকে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়। তবে রুবেল মোল্লাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক জানান, অভিযানকালে পালিয়ে যাওয়া রুবেল মোল্লা আন্ত:জেলা মাদক চক্রের অন্যতম হোতা। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে। পাশাপাশি তাকে গ্রেপ্তারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

তিনি আরও বলেন, ফরিদপুর জেলায় ক্রিস্টাল মেথা অ্যামফিটামিন (আইস) এবং কোকেন সচরাচর দেখা যায় না। ফরিদপুর জেলায় এ ধরনের ভয়াবহ মাদকের প্রবেশ খুব উদ্বেগজনক। মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান অব্যাহত থাকবে।