রাজধানী

বন্ধুর বুকে বন্ধুর ছুরি

শত্রুতার জেরে রাজধানীতে বাপ্পারাজ নামে (২৮) এক বন্ধুর বুকে ছুরি মেরেছে আরেক বন্ধু। এতে আহত বন্ধুকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতের চিৎকার শুনে চাকুসহ বন্ধু মো. ওমর ফারুককে (২২) গ্রেফতার করে টহলরত র‌্যাব-২ এর একটি দল।শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকার লালবাগের ভাগলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

 

 

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. ফিরোজ কাউছার এই তথ্য নিশ্চিত করে জানান, র‌্যাবের নিয়মিত টহল দল দায়িত্ব পালন করছিল। টহল দলটি ভাগলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে উপস্থিত মানুষের চিৎকার শুনে র‌্যাবের দলটি গাড়ি থামায়। সেসময় ছুরি মেরে পালানোর সময় রক্তমাখা চাকুসহ মো. ওমর ফারুককে (২২) গ্রেফতার করে র‌্যাবের দায়িত্বরত সদস্যরা।

 

 

ওমর ফারুকের বরাত দিয়ে র‌্যাব জানায়, ছয় মাস আগে নেশায় আসক্ত হয়ে সে এলাকার স্কুল-কলেজ পড়ুয়া ছাত্রীসহ চাকরিজীবী নারীদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করে। এরপর এলাকার বয়স্ক লোক ও মেয়েদের সম্মান দিয়ে চলার জন্য তাকে পরামর্শ দেয় তার বন্ধুরা।

 

 

এরই জের ধরে পরবর্তীতে বন্ধু বাপ্পারাজকে একা পেয়ে হত্যা করার উদ্দেশে বুকের ডান পার্শ্বে এবং পেটে ধারালো চাকু দিয়ে উপর্যুপরি আঘাত করে। আটক ফারুকের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজুসহ আইনি পদক্ষেপ নেয়া হয়েছে বলে জানান তিনি।উল্লেখ্য, তাদের মধ্যে বয়সে ছয় বছরের ব্যবধান থাকলেও একই এলাকার হওয়ায় একরকম বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল বলে জানা গেছে।

 

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.