বিনোদন

‘মানুসি শ্রেষ্ঠ হওয়ার জন্যই জন্মেছে’

গত ১৯ নভেম্বর ছিল সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের জন্মদিন। অন্যদের মতো তাঁকে টুইট করে জন্মদিনের শুভেচ্ছা জানান চীন থেকে সদ্য বিশ্বসুন্দরীর খেতাব জয়ী মানুসি চিল্লারও।  বিমানের মধ্যে সুম্মিতার সঙ্গে তোলা একটি ছবিও পোস্ট করেন মানুসি।

দুদিন বাদে হলেও সেই টুইটের জবাব দিলেন সুস্মিতা। বুধবার এক টুইটে বিশ্ব সুন্দরীর খেতাব জয়ী মানুসিকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, ‘মানুসি শ্রেষ্ঠ হওয়ার জন্যই জন্মেছে। জয়ের এই মুহূর্ত উপভোগ করুক সে। মানুসির হাসি তাঁর আজও মনে আছে। আর শেষে তাঁর মন ছুঁয়ে যাওয়া বাঙালিয়ানা দুগ্গা দুগ্গা…লাভ ইউ।’ মানুসি তাঁর এবারের জন্মদিন সবচেয়ে স্মৃতিমধুর করে তুলেছে বলেও উল্লেখ করেন অভিনেত্রী।

উল্লেখ্য, ভারতের হরিয়ানার মানুসি চিল্লার এবারের ‘৬৭তম মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় বিশ্বসুন্দরীর খেতাব জিতেছেন। নতুন মিস ওয়ার্ল্ডকে মুকুট পরিয়ে দেন গত বছরের বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে। প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন মেক্সিকোর আন্দ্রে মেজা এবং দ্বিতীয় রানারআপ হন ইংল্যান্ডের স্টিফেনি হিল।

অন্যদিকে, ১৯৯৪ সালে ‘মিস ইউনিভার্স’ খেতাব জিতেছিলেন সুস্মিতা সেন। ১৯৯৩ সালে বলিউডে পা রাখার পর অভিনয়ের মধ্যেই তিনি এ প্রতিযোগিতায় নাম লিখিয়েছিলেন। বলিউডের বেশ কিছু জনপ্রিয় হিন্দী ছবিতে অভিনয় করেছেন তিনি। পাশাপাশি বিভিন্ন সমাজ সেবামূলক কাজেও তিনি জড়িত।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.