জামালপুরে আ’লীগ নেতা ও ইউপি চেয়ারম্যানের সাথে নারীর আপত্তিকর ভিডিও ভাইরাল

0
518

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম: জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত বিজয়ী বাঁশচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিলের সাথে এক নারীর সাথে আপত্তিকর ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ম্যাসেঞ্জার, হোয়াইটঅ্যাপ সহ বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়েছে ঐ নারীর সাথে আপত্তিকর অবৈধ শারীরিক মেলা মিশার ভিডিও।

অন্তরঙ্গ মুহূর্তের ভাইরাল সেই ভিডিওটিতে জামালপুর সদর আওয়ামী লীগের সহ সভাপতি ও বাঁশচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিলের সাথে থাকা নারীর প্রকৃত পরিচয় এখনো জানা যায় নি। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক ব্যক্তি বলেন ভিডিওতে থাকা সেই নারীকে কোথায় যেনো দেখেছেন এবং খুব পরিচিত মনে হয়। তাছাড়াও ঐ নারী আরও বেশ কিছু প্রভাবশালী নেতাদের সাথে অনৈতিক সম্পর্ক ও সখ্যতা রয়েছে বলে তিনি মনে করেন।

৬ মিনিট ৭ সেকেন্ডের ঐ ভিডিও ক্লিপটিতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিলকে ঐ নারীর সাথে আপত্তিকর ও অবৈধ শারীরিক সম্পর্কে জড়াতে দেখা যায়। ভাইরাল হওয়ায় ঐ ভিডিওতে দেখা যায়, এক নারী মোবাইল ফোনের ক্যামেরায় ভিডিও চালু রেখে উঁচু একটি জায়গায় রাখেন এবং পাশে একটি খাটে চেয়ারম্যান বসে আছেন।

ভিডিও চালু করা নারী এক ছেলেকে পান কিনতে দোকানে পাঠান।সেই সময় বোরকা (বেগুনি রঙের খিমার) পরিহিত এক নারী ঘরে প্রবেশ করার সাথে সাথেই সেই নারীকে কাছে টেনে নেন আব্দুল জলিল চেয়ারম্যান। পরে ঐ নারী একে একে বোরকা, গোলাপি রঙের কামিজসহ শরীরে সকল পোশাক খুলে ফেলে রুমের মেঝেতে (ফ্লোরে) অভিযুক্তকে চেয়ারম্যান এর সাথে অনৈতিক ও অবৈধ শারীরিক সম্পর্কে লিপ্ত হোন।

ভাইরাল সেই ভিডিও সম্পর্কে অভিযুক্ত চেয়ারম্যান আব্দুল জলিল গণ মাধ্যমকে জানান, ভিডিওটির কোন সত্যতা নাই, সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আজকাল কম্পিউটার ও মোবাইল ফোন দিয়ে অনেক কিছুই বানানো যায়।