বিকাল ৩:২৯ শুক্রবার ২২শে নভেম্বর, ২০১৯ ইং

ভালোবাসার মানুষকে কাছে না পেয়ে আত্মহত্যা

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : নভেম্বর ৭, ২০১৯ , ৮:৩২ অপরাহ্ণ
ক্যাটাগরি : ময়মনসিংহ
পোস্টটি শেয়ার করুন

ভালোবাসার মানুষকে কাছে না পেয়ে আত্মহত্যা করেছেন হৃদয় চন্দ্র ঘোষ (২১) নামের এক যুবক। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার সকালে ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরের ঘোষপাড়া মহল্লায়। নিহত যুবক ওই মহল্লার মৃত অজিত ঘোষের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, হৃদয় ঘোষ পেশায় গাড়ির হেলপার। কয়েক বছর পূর্বে প্রতিবেশি এক মেয়ের সঙ্গে তার প্রেমের সর্ম্পক গড়ে উঠে। কিন্তু দুজন ভিন্ন ধর্মের হওয়ায় পরিবার তাদের প্রেমের বিষয়টি মেনে নিতে পারেনি। এ অবস্থায় গত মঙ্গলবার সন্ধ্যার পর ওই মেয়েকে নিয়ে হৃদয় বাড়ি থেকে পালিয়ে গাজীপুর জেলার মাওনা এলাকায় আশ্রয় নেন। এ খবর পেয়ে মেয়ের পরিবারের লোকজন বুধবার রাতে মাওনা এলাকা থেকে মেয়েকে বাড়িতে নিয়ে আসে। এরপর পরের দিন আজ বৃহস্পতিবার সকালে ঘোষপাড়াস্থ বাড়ির সামনে কাঠাল গাছের হৃদয়ের ঝুলন্ত লাশ দেখতে পায় এলাকাবাসী। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

হৃদয়ের চাচাতো ভাই গোপাল চন্দ্র ঘোষ জানান, গত বুধবার রাত দশটার দিকে হৃদয়ের সাথে তাঁর মোবাইলে কথা হয়। ওই সময় সে (হৃদয়) জানায়, সে পপিকে যেতে না দিলেও জোর করে তার পরিবারের লোকজন নিয়ে যায়। এখন তার জীবন থেকে লাভ কি- এতটুকু বলার পর মোবাইলে সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

এ ঘটনায় হৃদয়ের প্রেমিকা বলেন, প্রেমের সম্পর্কের টানেই আমি হৃদয়ের সাথে ঘর ছেড়েছিলাম। পরিবারের লোকজন যখন আমাকে নিয়ে আসে তখন হৃদয় বলছিলো আমাকে না পেলে সে আত্মহত্যা করবে। রাতে আমরা যে গাড়িতে বাড়ি ফিরি, হৃদয় সেই গাড়িতে আমাদের সাথে আসেনি। পরে কোনো এক সময় সে বাড়ি এসে আত্মহত্যার পথ বেছে নেয়।

গৌরীপুর থানার ওসি কামরুল ইসলাম মিয়া বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেছে।
ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামরা হয়েছে। তাছাড়া এটা হত্যা না আত্মহত্যা তদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত বলা যাচ্ছে না।

Comments

comments