রাত ৯:২৩ মঙ্গলবার ১২ই নভেম্বর, ২০১৯ ইং

ব্রেকিং নিউজ:

কৃষক লীগের কমিটি ঘোষণা; সভাপতি সমীর চন্দ্র, সাধারণ সম্পাদক উম্মে কুলসুম

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : নভেম্বর ৬, ২০১৯ , ৫:৫৬ অপরাহ্ণ
ক্যাটাগরি : নির্বাচিত,রাজনীতি
পোস্টটি শেয়ার করুন

আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন সভাপতি হয়েছেন সমীর চন্দ্র চন্দ আর সাধারণ সম্পাদক করা হয়েছে উম্মে কুলসুমকে। বুধবার বিকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে কৃষক লীগের জাতীয় সম্মেলনের দ্বিতীয় পর্বে আংশিক কমিটি ঘোষণা করা হয়। এই কমিটিকে আগামী ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে। দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সকাল ১১টায় দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন এবং কবুতর উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এরপর সেখানে নির্মিত অস্থায়ী মঞ্চে অনুষ্ঠানের প্রথম অধিবেশনে পরিবেশন করা হয় কৃষক লীগের ‘কৃষক বাঁচাও দেশ বাঁচাও’ থিম সং।

এর আগে দ্বিতীয় অধিবেশনের শুরুতে সভাপতি পদে ১৩ জন প্রার্থীর নাম প্রস্তাব ও সমর্থন করেন কাউন্সিলররা। এ ছাড়া সাধারণ সম্পাদক পদে ১১ জনের নাম প্রস্তাব ও সমর্থন করেন তারা। পরে প্রার্থীদের নিজেদের মধ্যে আলোচনা করে সমঝোতার সুযোগ দেয়া হয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, এখন সভাপতি ও সাধারণ সম্পাদক নাম ঘোষণা করছি। পূর্ণাঙ্গ কমিটির খসড়া আগামী সাতদিনের মধ্যে আমাদের নেত্রীর কাছে জমা দেবেন।

Comments

comments