ইনজুরি আক্রান্ত মেসিকে নিয়ে সুখবর দিলো ইন্টার মায়ামি

0
58

হ্যামস্ট্রিং ইনজুরিতে মাঠের বাইরে রয়েছেন লিওনলে মেসি। চোটের কারণে চলতি মাসের অর্ধেক সময় মাঠের বাইরে কাটাতে হয়েছে আটবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলারকে। তবে আপাতত তার আর কোনো ব্যথা কিংবা অস্বস্তি নেই বলে জানিয়েছে ইন্টার মায়ামি। তাই খুব শিগগিরই মাঠে নামতে যাচ্ছেন মেসি।

আগামী ১৭ এপ্রিল কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপে মন্টেরেরির মুখোমুখি হবে মায়ামি। এই ম্যাচেই মাঠে নামতে পারেন মেসি। আর্জেন্টাইন এই সুপারস্টার যে দ্রুতই মাঠে ফিরছেন তার আভাস দিয়েছে মায়ামি। সামাজিক যোগাযোগমাধ্যম এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে দেওয়া এক পোস্টে তারা লিখেছে, ‘তিনি ফিরছেন।’

মন্টেরেরির বিপক্ষে ম্যাচের আগেই আগামীকাল (রোববার) ভোরে মেজর লিগ সকারে (এমএলএসে) খেলতে নামছে মায়ামি। কলোরাডোর বিপক্ষে সেই ম্যাচটিতে মেসি খেলবেন কি না এখন সেই জল্পনা চলছে। মায়ামির ঘোষিত স্কোয়াডেও রাখা হয়েছে তাকে। মেসির ম্যাচ খেলার ফিটনেস নিয়ে ধারণা পেতে অন্তত ১০ মিনিট খেলানোর কথা জানিয়েছেন মায়ামির সহকারী কোচ জাভি মোরালেস।

মেসির খেলা প্রসঙ্গে মোরালেস বলেন, সে ধীরে ধীরে প্রস্তুত হচ্ছে। আমরা দেখব আজ সে কেমন বোধ করে, এরপর শনিবারের (বাংলাদেশ সময় রোববার ভোরে) ম্যাচ নিয়ে সিদ্ধান্ত নেব। সেই ফিজিওর সঙ্গে এবং মাঠে প্রতিদিন অনুশীলন করছে। কখনো কখনো বিষয়টা নির্ভর করে সে কেমন বোধ করছে তার ওপর। সে অনুশীলন চালিয়ে যাচ্ছে।

তিনি আর বলেন, আমরা দেখব অনুশীলনে সে কেমন বোধ করে। যদি সে ভালো বোধ করে, আমি নিশ্চিত যে টাটা (কোচ জেরার্দো মার্টিনো) তাকে বিবেচনায় নেবে, সেটা যদি ১০, ১৫ বা ৪৫ মিনিটের জন্য হয় তবুও। আমরা তাকে পেতে চাই। তার জন্য আমরা সর্বোচ্চটা করব, এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার। কালকের ম্যাচের ওপর ভিত্তি করে আমরা সিদ্ধান্ত নেব, এরপর বুধবার কী হবে দেখা যাবে।