‘মোস্তাফিজকে মিস করেছে চেন্নাই’

0
89

চলতি আইপিএলের শুরুটা দুর্দান্ত করলেও সবশেষ দুই ম্যাচে হারের তিতো স্বাদ পেয়েছে চেন্নাই সুপার কিংস। নিজেদের চতুর্থ ম্যাচে হায়দ্রবাদের কাছে বড় ব্যবধানে হেরেছে পাঁচবারের চ্যাম্পিয়নরা। এই ম্যাচে খেলতে পারেননি টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। যার অভাব ভালোভাবেই টের পেয়েছে দলটি।

হায়দরাবাদের উইকেটে বোলারদের জন্য বাড়তি সুবিধা ছিল। তাই চেন্নাই সুপার কিংসের মাঝারি মানের পুঁজিও আশা জিইয়ে রেখেছিল ভক্তদের মনে। তবে বোলিংয়ে চেন্নাইকে ভরসা দিতে পারেননি কেউই। শেষ পর্যন্ত তারা হেরেছে ৬ উইকেটের ব্যবধানে। মিচেল ম্যাক্লেনাগান মনে করেন, হায়দরাবাদের বিপক্ষে মোস্তাফিজ ও পাথিরানাকে মিস করেছে চেন্নাই।

বিশ্বকাপের জন্য যুক্তরাষ্ট্রের ভিসা করাতে পাসপোর্ট জমা দিয়েছেন মোস্তাফিজ। পাসপোর্ট না পাওয়ায় ভারতের টিকিট কাটতে পারছেন না ২৮ বছর বয়সী এই পেসার। যার ফলে হায়দ্রাবাদের বিপক্ষে খেলতে পারেননি তিনি।

এই ম্যাচের উইকেট তুলনামূলক খানিকটা ধীরগতির ছিল। বল ব্যাটে আসছিল না ঠিকঠাক মতো। এমন উইকেটে বরাবরই ভয়ঙ্কর মোস্তাফিজ।

ক্রিকইনফোর টাইম আউট অনুষ্ঠানে নিউজিল্যান্ডের সাবেক পেসার ম্যাক্লেনাগান বলেন, হ্যাঁ, আমি তো সেটাই বলব। তারা কেন মিস করেছে সেটাও বলছি। মুস্তাফিজের এমন স্কিল আছে যদি উইকেটটা খুব ভালোও হয় তবুও সে পাওয়ার প্লেতে বৈচিত্র্যময় বোলিং করতে পারে।

এদিন চোটের কারণে শ্রীলঙ্কার তরুণ পেসার পাথিরানাকেও পায়নি চেন্নাই। পাথিরানার না থাকা নিয়ে ম্যাক্লেনাগান বলেন, মাঝের দিকে আপনি জানেন আপনার উইকেট দরকার। সেই সময় ব্রেক থ্রু এনে দেয়ার জন্য পাথিরানা সেরাদের একজন।