১ দিন পরে মারা গেলেন অগ্নিদগ্ধ স্কুল শিক্ষিকা ২

0
99

মানিক ঘোষ, নিজস্ব প্রতিনিধি: দীর্ঘ ২১ দিন মৃত্যুর সাথে পান্জা লড়ে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন কালীগঞ্জে অগ্নিদগ্ধ স্কুল শিক্ষিকা সোমা ব্যানার্জি (৩৫)। ঢাকা শেখ হাসিনা বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় (২৪ মার্চ) রোববার রাত ১০ টার দিকে তিনি মারা যান। তার মরদেহ কালীগঞ্জ আনার পর সোমবার দুপুরে উপজেলার কাষ্টভাঙ্গা গ্রামে দাহ করা হয়।

উল্লেখ্য, গত ৩রা মার্চ ঝিনাইদহের কালীগঞ্জ কৃষি ব্যাংক অফিস ভবনে এক অগ্নিকাÐের ঘটনায় তিনি অগ্নিদগ্ধ হয়ে ঢাকাতে চিকিৎসাধীন ছিল। ফুটফুটে দুই শিশু সন্তানের জননী সোমা ব্যানার্জি (৩৫) স্বামী সন্তান নিয়ে ওই ভবনের ৪র্থ তলাতে ভাড়া থাকতেন।

নিহতের স্বামী স্কুল শিক্ষক সুব্রত ব্যানার্জি জানায়, তার স্ত্রী উপজেলার গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তারা শহরের কৃষি ব্যাংক ভবনের চার তলাতে ভাড়া থাকতেন। ওইদিন অগ্নিকান্ডের সময়ে তার স্ত্রী একা বাসাতে ছিলেন। বিকালে ভবনের নিচতলায় সিঁড়ি রুমে জেনারেটর শর্ট সার্কিট হয়ে টায়ারে আগুনের সুত্রপাত হয়।

এ সময় প্রান ভয়ে তার স্ত্রী ৪র্থ তলা থেকে নামতে গিয়ে মারাতœক অগ্নিদগ্ধ হওয়ার পর থেকেই ঢাকাতে চিকিৎসাধীন ছিলেন।তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম পি আনোয়ারুল আজীম আনার সহ কালীগঞ্জ উপজেলার প্রাথমিক শিক্ষক ও সাধারণ জনগন।