চাঁপাইনবাবগঞ্জে ৯৮ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার-৩

0
439

ফেরদৌস সিহানুক (শান্ত), চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের মাদকবিরোধী পৃথক দুটি অভিযানে ৯৮ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহাপাড়া বটতলা এলাকার সৈয়বুর আলীর ছেলে রেজাউল করিম (২৫), একই উপজেলার কামালপুরের মৃত আব্দুস সাত্তারের ছেলে ইসমাইল হোসেন (৫৩) ও ধোবরা এলাকার একরামুল হকের ছেলে ইউসুফ আলী (৩৪)।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি মো. শহিদুল ইসলাম ৯৮ বোতল ফেনসিডিলসহ ৩ জন গ্রেপ্তারের বিষয় টি নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জেলা গোয়েন্দা শাখা জানায়, গোপন সংবাদ এর ভিত্তিতে প্রথম অভিযানটি শিবগঞ্জ উপজেলার শাহাপাড়া গ্রামে ২১ মার্চ বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে পরিচালনা করা হয়। এ সময় ২২ বোতল ফেনসিডিল উদ্ধারসহ করিমকে গ্রেপ্তার করা হয়।

দ্বিতীয় অভিযান টি একই দিন রাত সাড়ে ৯ টার দিকে ধোবরা কলেজ এর সামনে পরিচালনা করা হয়। এ সময় ৭৬ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ইসমাইল ও ইউসুফ কে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার মো. ছাইদুল হাসান, বিপিএম, পিপিএম এর নির্দেশনা ও ডিবি ওসি মো. শহিদুল ইসলাম এর তত্ত্বাবধানে এবং এসআই মো. আসগর আলী পিপিএম এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান টি পরিচালনা করে।

উভয় ঘটনায় শিবগঞ্জ থানায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।