মুস্তাফিজকে নিয়ে সুখবর দিল চেন্নাই সুপার কিংস

0
81

একমাত্র বাংলাদেশি হিসেবে আসন্ন আইপিএলে মাঠ মাতাবেন পেসার মুস্তাফিজুর রহমান। শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের চলমান ওয়ানডে সিরিজ শেষেই দলের সঙ্গে যোগ দেবেন তিনি। আসর শুরুর সপ্তাহ খানেক আগে মুস্তাফিজকে নিয়ে সুখবর দিল আইপিএলের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস।

আজ শনিবার (১৬ মার্চ) ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে চেন্নাইয়ের এক জ্যেষ্ঠ কর্মকর্তা এবারের আসরের শুরু থেকে মুস্তাফিজের একাদশে থাকার বিষয়ে ইঙ্গিত দিয়েছেন। মূলত, শ্রীলঙ্কার পেসার মাথিশা পাতিরানার চোটের কারণে কপাল খুলতে পারে মুস্তাফিজের।

মুস্তাফিজের বিষয়ে ওই কর্মকতা বলেন, ‘মুস্তাফিজের বৈচিত্র্যময় বোলিং (স্লোয়ার ও কাটার) চেন্নাইয়ের পিচে বেশ কার্যকর হতে পারে। ২০ মার্চ সে ক্যাম্পে যোগ দেবে। র‍য়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে উদ্বোধনী ম্যাচের আগেই আমরা ওকে পাচ্ছি। সে জানে, তাকে কী করতে হবে। আমরাও দেখব সে কেমন করে।’

এছাড়াও পাতিরানার চোটের বিষয়ে তিনি বলেন, ‘পাতিরানাকে কবে থেকে পাওয়া যাবে, তা নিশ্চিত হতে এসএলসির সঙ্গে আমাদের কথা বলতে হবে। সে আমাদের অন্যতম প্রধান বোলার। তবে এ ধরনের ঘটনা (চোটে পড়া) ঘটতেই পারে। আর সামনেই বিশ্বকাপ, তাই তাকে নিয়ে বেশ সতর্ক এসএলসি।’

আগামী ২২ মার্চ উদ্বোধনী ম্যাচেই রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামবে ধোনির চেন্নাই সুপার কিংস। সিএসকে হতে যাচ্ছে মোস্তাফিজের পঞ্চম আইপিএল দল। এর আগে, সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বাই ইন্ডিয়ানস, রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালসে খেলছেন ২৮ বছর বয়সী এই পেসার। সব মিলিয়ে ৪৮ ম্যাচে ৭.৯৩ ইকোনমি রেটে ৪৭ উইকেট নিয়েছেন তিনি।