বাইডেনকে টেলিভিশন বিতর্কের আমন্ত্রণ জানালেন ট্রাম্প

0
93

নিকি হ্যালির নাম প্রত্যাহারের কয়েক ঘণ্টার মধ্যেই ডেমোক্রেট দলের জো বাইডেনকে সরাসরি টেলিভিশন বিতর্কে অংশ নেওয়ার চ্যালেঞ্জ ছুড়ে দেন ডোনাল্ড ট্রাম্প। সুপার টুয়েসডের পর এটি প্রায় নিশ্চিত যে আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে আবারো মুখোমুখি হচ্ছেন এই দুজন।

রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থীর প্রতিযোগিতা থেকে নিকি হ্যালির নাম প্রত্যাহারের মধ্য দিয়ে দলটির প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে নিশ্চিত হয়ে গেলেন ডোনাল্ড ট্রাম্প।

বিবিসি জানিয়েছে, ট্রাম্প আত্মবিশ্বাসের সঙ্গে বাইডেনকে বিতর্কের আমন্ত্রণ জানিয়েছেন। রিপাবলিকান এই প্রার্থী বলেন, যে কোনো সময়, যে কোনো জায়গায় তিনি বাইডেনের মুখোমুখি হতে প্রস্তুত।

ট্রাম্পের এমন চ্যালেঞ্জ গ্রহণ না করে বাইডেনের প্রচারণা শিবির বলেছে, ট্রাম্প আসলে মানুষের মনোযোগ আকর্ষণের জন্য তৃষ্ণার্ত হয়ে উঠেছেন।

তবে নভেম্বরের নির্বাচনের আগে এখন পর্যন্ত কোনো বিতর্কে একমত হয়নি ডেমোক্রেটরা। এ মুহূর্তে রিপাবলিকান দলের একমাত্র প্রতিদ্বন্দ্বী ট্রাম্প। তিনি বিতর্ক ইস্যুতে তার সোশ্যাল মিডিয়া ট্রুথে লিখেছেন, এটা গুরুত্বপূর্ণ এবং আমাদের দেশের ভালোর জন্য। জো বাইডেন ও আমার এমন ইস্যু নিয়ে বিতর্ক করা প্রয়োজন, যেসব ইস্যুতে যুক্তরাষ্ট্র ও মার্কিন জনগণের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

বর্তমানে ৭৭ বছর বয়সি ট্রাম্প বারবার দাবি করেছেন, ৮১ বছরের বাইডেনের বয়স অনেক বেশি এবং তিনি সবকিছু ভুলে যান। অপরদিকে বাইডেন বলেছেন, আসলে ট্রাম্প নিজেই এখন বয়স্ক মানুষ।