কালীগঞ্জে সড়ক ও রেলে ঝরল দুই প্রাণ

0
217

মানিক ঘোষ, নিজস্ব প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জে ২ ঘন্টার ব্যবধানে সড়ক ও রেল দূর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন।গতকাল সকাল ৯ টার দিকে কালীগঞ্জ শহরের বিহারী মোড় এলাকায় শাহেদ হোসেন (২৪) নামের এক মোটরসাইকেল আরোহীকে দ্রতগামী একটি পন্যবাহী ট্রাক ধাক্কা দিলে মারা যায় শাহেদ।পরে কালীগঞ্জ ফায়ার সার্ভিস নিহত শাহেদের মরদেহ উদ্ধার করে।নিহত সাহেদ উপজেলার আড়পাড়া গ্রামের রমজান আলীর ছেলে।এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, সকালে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে কালীগঞ্জ শহরে আসছিল শাহেদ আলী। পথিমধ্যে বিহারীমোড় নামক স্থানে পৌছালে সামনের দিক থেকে আসা রড বোঝাই একটি ট্রাকের ধাক্কায় মারা যায় শাহেদ। মৃতদেহ পুলিশ কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

সড়ক দূর্ঘটনার ২ ঘন্টা পর সকাল ১১ টার দিকে পৃথক আরেকটি রেল দূর্ঘটনায় ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস নামক ট্রেনের ধাক্কায় মেহেদী হাসান (২০) নামের এক নসিমন চালকের মৃত্যু হয়েছে।প্রত্যক্ষদর্শীরা জানান ,বেকারী পন্য বোঝাই নসিমন গাড়ি নিয়ে চালক মেহেদী হাসান মোবারকগঞ্জ রেল লাইনের উপর আটকে পড়লে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস গাড়িটিকে ধাক্কায় দেয় ।এতে মারা যান মেহেদি হাসান ।নিহত মেহেদী হাসান উপজেলার নরেন্দ্রপুর গ্রামের মাহাবুব হাসানের ছেলে।

মোবারকগঞ্জ রেল স্টেশনের সহকারী স্টেশন মাষ্টার তৈহিদুর রহমান জানান, শহর থেকে বেকারী পণ্য নিয়ে নসিমন চালিয়ে বাবরা গ্রামের দিকে যাচ্ছিল মেহেদী হাসান। পথিমধ্যে বাবরা রেলক্রসিং পার হওয়ার সময় লাইনের উপর আটকে যায় তার নসিমন গাড়িটি। সে সময় গাড়িটি ঠেলে সরাতে গেলে খুলনা থেকে ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেন নসিমনটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে মারা যায় মেহেদী হাসান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা মৃতদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছে।