ইবির নতুন সহকারী প্রক্টর মো: নাছির

0
255

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নতুন সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক মো: নাছির মিয়া। আগামী এক বছরের জন্য উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম এই নিয়োগদান করেছেন।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ. এম. আলী হাসান কর্তৃক সাক্ষরিত প্রজ্ঞাপনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

অফিস আদেশে বলা হয়, ‘৮ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ হতে পূর্ববর্তী সহকারী প্রক্টরের তদস্তলে ট্যুরিজম অ্যান্ড হসপিটাল ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক মো: নাসির মিয়া কে পরবর্তী এক বছরের জন্য সহকারী প্রক্টর হিসেবে ভাইস চ্যান্সেলর মহোদয় নিয়োগ দান করেছেন। এতে তারা অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য বিধি মোতাবেক সুযোগ সুবিধা পাবে।’

দায়িত্ব গ্রহণকালে নতুন সহকারী প্রক্টর মো: নাছির মিয়া বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ প্রশাসন সহকারী প্রক্টর হিসেবে আমি দায়িত্ব পাওয়ার যোগ্য মনে করেছেন। এই মর্মে তারা আমাকে নিযুক্ত করেছে। আমি ইসলামী বিশ্ববিদ্যালয়ের পলিসি এবং প্রক্টরিয়াল বডির রুলস রেগুলেশন মেইনটেইন করে বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা সহ সংযুক্ত সকল দায়িত্ব আমার মেধা, বুদ্ধি ও শ্রম দিয়ে পালনে সর্বোচ্চ সচেষ্ট থাকবো।