বান্দরবানে ৪০ টি মোবাইল ও নগদ টাকা উদ্ধার

0
235

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধ:বান্দরবানে ২ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অভিযানে নয় লক্ষ চুরানব্বই হাজার টাকার ৪০ টি মোবাইল ও নগত আটষট্টি হাজার দুইশত পঞ্চাশ টাকা উদ্ধার করা হয়েছে।

আজ ২৫ ফেব্রুয়ারি রবিবার বিকালে ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন ও বাংলাদেশ পুলিশের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি আলী আহমদ খানের সার্বিক দিক নির্দেশনায় মেঘলা ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন কার্যালয়ে উদ্ধার হওয়া এই সমস্ত মোবাইল ও নগদ টাকা ব্যক্তি মালিকদের নিকট হস্তান্তর করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন ২ এপিবিএন, রিয়ার হেডকোয়ার্টার্স, মেঘলা, বান্দরবানের সহকারী পুলিশ সুপার (অপারেশন অ্যান্ড ইন্টেলিজেন্স) জনাব মোঃ আবদুল করিম, ক্যাম্প ইনচার্জ (পুলিশ পরিদর্শক) জনাব মোঃ শওকত আলী, সাইবার ক্রাইম সেলের ইনচার্জ এএসআই (নিঃ) মোঃ আব্দুল গণি এবং ইন্টেঃ উইং বান্দরবান শাখার ইনচার্জ এএসআই মোঃ রবিউল করিম সিকদার।

অনুষ্ঠানে ২ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত ডিআইজি বলেন, আমরা সর্বদা মানুষের জন্য কাজ করে যাচ্ছি। বিশেষ করে পার্বত্য অঞ্চলসহ বাংলাদেশের সকল জায়গায় সার্ভার ক্রাইম সহ সকল ধরনের নিরাপত্তার কাজে বাংলাদেশের মানুষকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। যারই ধারাবাহিকতায় আজকে ৬৪ জেলার বিভিন্ন প্রান্ত থেকে মানুষজন নগদ টাকা ও হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে তাদের হাতে ফিরিয়ে দিতে পেরে আমরা অত্যন্ত খুশি। ভবিষ্যতেও মানুষের সেবায় আমরা কাজ করে যাব।