টি-টোয়েন্টি বিশ্বকাপের দল নির্বাচন নিয়ে মুখ খুললেন আফ্রিদি

0
132

চলতি বছরের জুনে ওয়েস্ট ইন্ডিজ-যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে পাকিস্তানের দল নির্বাচন নিয়ে কথা বলেছেন অধিনায়ক শাহিন শাহ আফ্রিদি।

ক্রিকেট পাকিস্তানকে দেওয়া এক সাক্ষাত্কারে আফ্রিদি বলেন, রশিদ খান আমাদের প্রধান বোলার ছিলেন। সে মাঝখানের ওভারে গুরুত্বপূর্ণ উইকেট নিতে পারদর্শী। তাকে বাদ দিয়ে অন্যকাউকে নেওয়া যাবে না। তবে আমাদেরও দলে ভারসাম্য বজায় রাখতে হবে। আমরা আশা করি সিকান্দার রাজা এলে উপকার হবে।

সিকান্দার রাজা ও নবাগত সালমান ফাইয়াজের সম্ভাবনা তুলে ধরে শাহিন আফ্রিদি বলেন, আমি মনে করি সিকান্দার এমন একজন বোলার যে রশিদের অনুপস্থিতি পূরণ করতে পারে এবং লেগ স্পিনার সালমান ফাইয়াজ পিএসএলে দুর্দান্ত পারফর্ম করে জাতীয় দলের জন্য তৈরি হবে।

আফ্রিদি আরও বলেন, বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে ব্যাটসম্যানরা স্কোর বোর্ডে বড় স্কোর দাঁড় করাতে না পারলে বোলারদের জন্য কাজটা কঠিন হয়ে যায়।

অধিনায়কত্ব নিয়ে শাহিন আফ্রিদি বলেন, আমি আমার দলকে নেতৃত্ব দেওয়া উপভোগ করছি। আমি দলকে আমার নিজের মতো করে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছি। এটি একটি দুর্দান্ত সুযোগ, কারণ আমি শুধু লাহোর কালান্দার্সের অধিনায়ক নই, পাকিস্তানেরও অধিনায়ক। তাই আমি খেলোয়াড়দের উপভোগ করছি।