রাত ৯:৩৬ সোমবার ১৪ই অক্টোবর, ২০১৯ ইং

হাসপাতালে আপনা আপনি ঘুরছে ‘ভূতুড়ে’ হুইলচেয়ার!

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : সেপ্টেম্বর ৩০, ২০১৯ , ৫:১২ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিচিত্র
পোস্টটি শেয়ার করুন

হাসপাতালের বারান্দায় আপনা আপনি চলছে হুইলচেয়ার! না, কেউ বসে নেই তাতে। কেউ হুইলচেয়ারগুলি ধাক্কাও দেননি। হাসপাতালের সিসিটিভিতে ধরা পড়া এমনই ভৌতিক কাণ্ডে আতঙ্ক ছড়িয়েছে নেট দুনিয়ায়।

ভারতের চণ্ডীগড়ের পোস্ট-গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ মেডিক্যাল এডুকেশন অ্যন্ড রিসার্চে ঘটা এমনই একটি সিসিটিভি ফুটেজ সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়। সেখানকার এমন অলৌকিক কাণ্ড দেখে হতবাক নেটিজেনরা। ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে, হাসপাতালের বারান্দায় রাখা তিনটি হুইলচেয়ারের একটি আচমকাই চলতে শুরু করল। অন্য একটি সিসিটিভি ক্যামেরায় আবার ধরা পড়েছে, আরেকটি হুইলচেয়ারের গড়িয়ে যাওয়ার দৃশ্য। রাতের আলো-আঁধারিতে এমন ‘ভূতুড়ে’ দৃশ্য দেখে অনেকেরই গায়ে কাঁটা দিতে শুরু করেছে। তবে অনেকের মতে, প্রযুক্তিকে কাজে লাগিয়ে এমন ভিডিও তৈরি করা হয়েছে। আবার অনেকে বলছেন, এর মধ্যে অলৌকিক কিছু নেই। বারান্দার যে দিকে ঢাল ছিল সেদিকেই হুইলচেয়ারটি গড়িয়ে গিয়েছে।

হাসপাতালের নিরাপত্তাকর্মী মনোজ কুমারই প্রথম গোটা ঘটনা লক্ষ্য করেন। তিনি পানি আনতে বাইরে গিয়েছিলেন। তখনই দেখেন, বারান্দায় রাখা হুইলচেয়ার নিজে থেকে এগিয়ে যাচ্ছে। প্রথমটায় থতমত খেয়ে যান। পরমুহূর্তে নিজেকে সামলে নিয়ে মোবাইল বের করে সে দৃশ্য রেকর্ড করেন তিনি। এক নেটিজেন ভিডিওটি দেখার পর জানান, দীর্ঘদিন তিনি হাসপাতালে কাজ করেছেন। এমন ঘটনা আগেও দেখেছেন। আসলে হুইলচেয়ারে ব্রেক লাগানো না থাকলে তা সহজে গড়াতে পারে। তাই একটু জোরে হাওয়া দেওয়াতেই তা গড়িয়ে গিয়েছে। হাসপাতালের ওই জায়গায় টবে রাখা গাছের পাতাও নড়তে দেখা গিয়েছে। তাই এই নেটিজেনের যুক্তি অনেকেই মেনে নিয়েছেন। যদিও এখনও পর্যন্ত এর সঠিক কারণ জানা যায়নি।

Comments

comments