চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ৬৮১ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১

0
53

ফেরদৌস সিহানুক (শান্ত)চাঁপাইনবাবগঞ্জঃভোলাহাটের কুখ্যাত ডাকাত সরদার আলমকে শিবগঞ্জ এবং ভোলাহাট থানার মধ্যবর্তী সীমান্ত এলাকা থেকে ৬৮১ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তার আসামি হচ্ছে, ভোলাহাট উপজেলার মিরপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে নুর আলম।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদ এর ভিত্তিতে র‌্যাব জানতে পারে শিবগঞ্জ এবং ভোলাহাট থানার সীমান্তবর্তী কোন একটি স্থান হতে ৩১ জানুয়ারি রাতে মাদকের একটি বড় চালান বাংলাদেশে প্রবেশ করবে।
তথ্য পাবার পর র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ঐ এলাকায় গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে ও মাদকের চালানের সম্ভাব্য রুট সমূহের উপর নজরদারী রাখে। রাত ও সকাল পর্যন্ত র‌্যাবের গোয়েন্দা দল ঐ এলাকায় অবস্থান নিয়ে থাকে।

এক পর্যায়ে সকাল ৬ টার দিকে র‌্যাব একটি বাড়ি ঘিরে ফেলে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আসামি আলম দৌঁড়ে পালিয়ে যাবার চেষ্টা করে। তাকে ধাওয়া দিয়ে র‌্যাব গ্রেপ্তার করতে সক্ষম হয়।

পরবর্তীতে সকাল ৯ টার দিকে একটি গম ক্ষেতের মধ্যে গাছের ডাল পালা দিয়ে ঢাকা অবস্থায় ৬৮১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আলম একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা প্রায়শই ১০/১২ জন মিলে সীমান্তবর্তী এলাকা থেকে একইভাবে মাদকের চালান বাংলাদেশের ভেতরে এনে রাজশাহী জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করত এই সংঘবদ্ধ চক্রের বাকি সদস্যদের গ্রেপ্তারে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় ভোলাহাট থানায় ১টি মামলা রুজু করা হয়।