ড. মোশাররফকে দেখতে হাসপাতালে গেলেন মঈন খান

0
40

অসুস্থ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে হাসপাতালে দেখতে গেলেন দলটির অপর স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যা ৭ টায় এভারকেয়ার হাসপাতালে যান মঈন খান। বহুদিনের রাজনৈতিক সহযোদ্ধা ড. মোশাররফের সঙ্গে ৩০ মিনিটেরও বেশি সময় কাটান তিনি। এ সময় ড. মোশাররফের শারীরিক পরিস্থিতির খোঁজ খবর নেন তিনি।

সূত্র জানায়, খন্দকার মোশাররফ হোসেনের অবস্থা সংকটাপন্ন। উন্নত চিকিৎসার জন্য খুব শীঘ্রই তাকে সিঙ্গাপুর নেয়া হবে। ড. খন্দকার মোশাররফ হোসেনের সিঙ্গাপুরে চিকিৎসা প্রসঙ্গে তার ছেলে বিএনপির নির্বাহী কমিটির সদস্য খন্দকার মারুফ হোসেন জানান, বাবার শরীরের অবস্থা ভালো না, ফের সিঙ্গাপুর নেয়ার প্রস্তুতি নিচ্ছি। তবে সেটা কবে নাগাদ; এখনি বলতে পারছি না।

গত বছরের ১৭ জুন রাতে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে খন্দকার মোশাররফ হোসেনকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকার পর ২৪ জুন খন্দকার মোশাররফকে হাসপাতাল থেকে বাসায় নেয়া হয়। কিন্তু পুরোপুরি সুস্থ না হওয়ায় ২৭ জুন তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়া হয়। সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দুই মাস ১০ দিন পর ৫ সেপ্টেম্বর ঢাকায় ফেরেন। এরপর ৫ ডিসেম্বর তাকে আবারো রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।