কালীগঞ্জে বিদেশী পিস্তল ও গুলিসহ দুধর্ষ সন্ত্রাসী আটক

0
45

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে বিদেশী পিস্তল, ম্যাগজিন ও দুই রাউন্ড গুলিসহ রাজন বিশ্বাস (৩৫) নামে এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে উপজেলার একতারপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক রাজন বিশ্বাস উপজেলার একতারপুর গ্রামের মৃত রেজাউল বিবিশ্বাসের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৪ টি মামলা রয়েছে।

তাকে আটকের পর মঙ্গলবার বেলা ৩ টায় কালীগঞ্জ থানাতে এক প্রেস ব্রিফিংয়ে ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান জানান, রাজন বিশ^াস একজন দূধর্ষ সন্ত্রাসী। সম্প্রতি কালীগঞ্জ উপজেলার একতারপুর গ্রামের এক নারী তাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে রাজন বিশ্বাসের বিরুদ্ধে থানাতে অভিযোগ দেয়। সেই অভিযোগের প্রেক্ষিতে কালীগঞ্জ থানার পুলিশ মঙ্গলবার দুপুরে একতারপুর গ্রামে অভিযান চালায়। এ সময় ওই গ্রামের জনৈক্য রিপনের বসত বাড়ীর সামনের রাস্তা থেকে রাজনকে আটক করা হয়। এরপর তার কোমরে থাকা একটি নাইন এম এম বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, এর আগেও রাজন বিশ্বাসের নামে নাশকতা ও মাদকসহ ৪টি মামলা রয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।