টাকা দিয়ে ফরিদপুরের জনগনকে কেউ কিনতে পারবে না: প্রধানমন্ত্রী

0
27

নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারনায় নির্বাচনী জনসভায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,টাকা দিয়ে মানুষ কেনা যায় না। টাকা দিয়ে ফরিদপুরের জনগনকে কেউ কিনতে পারবে না। কিছু লোকজন যাদের নর্দমা থেকে তুলে এনে ব্যাবসা করতে দিয়েছি ,তাদের অর্থ আয় করার ব্যাবস্থা করতে দিয়েছি। কিন্তু তারা এই টাকা দিয়ে জনগনকে কিনতে চায়। টাকা দিয়ে সব কেনা যায় না।

মঙ্গলবার (জানুয়ারি ০২) শহরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে আয়োজিত এ নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,নৌকা মার্কা,এই নৌকা মার্কা নূহ নবীর নৌকা মানব জাতিকে মহা প্লাবন থেকে রক্ষা করেছিল। মহান মুক্তিযুদ্ধে ভোটের মাধ্যম্যে আমাদের স্বাধীনতা এনে দিয়েছিন এই নৌকা মার্কা।এই নৌকা মার্কা ক্ষমতায় আসলে দেশের মানুষের উন্নতি হয়।অস্ত্র হাতে নিয়ে অবৈধভাবে সংবিধান লংঘনকারীরা ক্ষমতায় আসলে দেশের কোন উন্নয়ন হয় নাই। হয়েছে একমাত্র আওয়ামীলীগ ক্ষমতায় আসলে। আজকে বাংলাদেশের মানুষের আর্থ সামাজিক উন্নয়ন হয়েছে,বাংলাদেশের দারিদ্রের হার একচল্লিশ থেকে আঠারোতে নেমে এসেছে এই নৌকায় ভোট দেওয়ার কারনে। এসময় তিনি জনগনকে নৌকায় ভোট দিতে বলেন।

এসময় তিনি ফরিদপুর,রাজবাড়ি ও মাগুরার নৌকার মনোনয়ন প্রার্থীদের সাথে জনগনের পরিচয় করিয়ে দেন। তাদেরকে আগামী ৭ জানুয়ারী ভোট দিতে বলেন। এসময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন,অগ্রগতি ও ডিজিটাল বাংলাদেশের ২০৪১ সালের ভিশন তুলে ধরেন।

এদিকে জনসভায় প্রায় এক লক্ষের উপর জনসমাগম হয়েছে বলে জানিয়েছে একাধিক সুত্র। জানা যায় শুধু ফরিদপুর নয় রাজবাড়ি,মাগুড়া ও ফরিদপুরের চারটি আসন থেকে হাজার হাজার নেতাকর্মী এসেছে জনসভায়।

জেলা আওয়ামীলীগের আয়োজনে জনসভায় উপস্থিত ছিলেন, ফরিদপুর এক আসনের প্রার্থী আব্দুর রহমান,ফরিদপুর দুই আসনের শাহাদাব আকবর,ফরিদপুর তিনের শামীম হক,রাজবাড়ি এক আসনের কাজি কেয়ামত আলী, রাজবাড়ি দুই আসনের মো. ঝিল্লুর হাকিম,মাগুড়া এক আসনের সাকিব আল হাসান,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক,পৌর মেয়র অমিতাভ বোশ সহ প্রমুখ।

প্রধানমন্ত্রীর আগমনে পুরো জেলা জুড়ে নিরাপত্তায় জোরালো ছিল আইনশৃঙ্খলা বাহিনী। শহরের মোড়ে মোড়ে পুলিশ মোতায়েনের পাশাপাশি কয়েক স্তরের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছেল বলে জানিয়েছেন ফরিদপুর জেলার পুলিশ সুত্র।