ফরিদপুরে শেখ হাসিনা নির্বাচনী জনসভায় সাকিব আল হাসান

0
69

নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিয়েছেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান।

মঙ্গলবার (জানুয়ারি ০২) শহরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে আয়োজিত এ নির্বাচনী জনসভায় বক্তব্য দিয়েছেন তিনি। সাকিব আল হাসান জনসভায় পৌঁছালে তাকে ঘিরে ধরেন ভক্তরা। এ সময় অনেককে মোবাইলে সেলফি তুলতে দেখা যায়। পরে তিনি মঞ্চে নির্দিষ্ট আসন অলংকৃত করেন।

তিনি তার বক্তব্যে বলেন, ‘মাগুড়া ফরিদপুরের পাশের জেলা।মাগুড়া থেকে নৌকায় ভোট দিয়ে মাগুড়াবাসী প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করবে।আপনারা ফরিদপুরবাসী ফরিদপুরের ৪ টি আসনে নৌকায় ভোট দিয়ে বাংলাদেশের উন্নয়ন বজায় রাখুন।প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করুন’।

জেলা আওয়ামী লীগ আয়োজিত এ জনসভায় যোগ দিতে মঙ্গলবার (জানুয়ারি ০২) সকাল থেকে রাজেন্দ্র কলেজ মাঠে আসতে শুরু করেন মানুষ। সকাল থেকে ঢাক-ঢোল, বাদ্যযন্ত্রের তালে নেচে-গেয়ে উৎসব করতে করতে খণ্ড খণ্ড মিছিল নিয়ে মাঠে আসেন আওয়ামী লীগ নেতাকর্মী, সমর্থকরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রাজেন্দ্র কলেজ মাঠে জড়ো হন বিপুল সংখ্যক আওয়ামী লীগ নেতাকর্মী ও সমর্থক।নেতাকর্মী, আওয়ামী লীগ সমর্থকদের রঙিন পোশাক, মাথায় রঙিন ক্যাপ, হাতে লাল-সবুজ পতাকায় বর্ণিল সাজে সেজেছে রাজেন্দ্র কলেজ মাঠ ও আশপাশের এলাকা।

শেখ হাসিনার আগমনকে ঘিরে পুরো শহরে এখন উৎসবের আমেজ, গোটা শহরে সাজ সাজ রব।সমাবেশ মাঠে নৌকার আদলে নির্মাণ করা হয়েছে বিশাল মঞ্চ। আশপাশের এলাকায় কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

প্রধানমন্ত্রীর আগমনে বিশেষ জেলা জুড়ে নিরাপত্তা জোরালো করেছে আইনশৃঙ্খলা বাহিনী। শহরের মোড়ে মোড়ে পুলিশ মোতায়েনের পাশাপাশি কয়েক স্তরের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে বলে জানিয়েছেন ফরিদপুর জেলার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম (পিপিএম)।