রাজশাহী

উল্লাপাড়ায় দূর্গানগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফছার, সম্পাদক কাদের

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দূর্গানগর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি – বার্ষিক সম্মেলনে সভাপতি মোঃ আফছার আলী ও সাধারন সম্পাদক হাজী মোঃ আব্দুল কাদের নির্বাচিত হয়েছেন । দীর্ঘ ১০ বছর পর উপজেলার এই ইউনিয়নে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হলো ।

কাউন্সিল উপলক্ষে ১১ সেপ্টেম্বর বুধবার সকাল ১০ টায় বালশাবাড়ি হাজী আমিনুল ইসলাম উচ্চ বিদ্যালয়ে দূর্গানগর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রী-বার্ষীক কাউন্সিল শুরু হয় । বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে কাউন্সিল উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ।

উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি দূর্গানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ আব্দুল কাদেরের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মারুফ বিন হাবিব, যুগ্ন আহবায়ক অধ্যাপক ইদ্রিস আলী, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, দূর্গানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আফছার আলী প্রমুখ । দ্বিতীয় অধিবেশনে দূর্গানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয় । দলের গঠনতন্ত্র অনুযায়ী সভাপতি ও সাধারন সম্পাদক পদে মনোনয়ন পত্র জমা নেওয়া হয় ।

সভাপতি পদে মোঃ আফছার আলী ও মোঃ তারেক রহমান এবং সাধারন সম্পাদক পদে হাজী মোঃ আব্দুল কাদের ও শ্রী বিপ্লব কুমার মনোনয়ন পত্র জমা দেন । পরে ২৩৬ জন কাউন্সিলরদের গোপন ভোটের মাধ্যমে দূর্গানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসাবে মোঃ আফছার আলী ও সাধারন সম্পাদক হিসাবে হাজী মোঃ আব্দুল কাদের নির্বাচিত হন ।

Comments

comments

Related Articles