চট্টগ্রাম

রামগঞ্জের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু

পারভেজ হোসাইন, জেলা প্রতিনিধি (লক্ষ্মীপুর): লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার বিদ্যুৎপৃষ্ট হয়ে আনোয়ার হোসেন (২৮) নামের এক রাজমিস্ত্রি শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

গতকাল (৮ সেপ্টেম্বর) রবিবার, উপজেলার ৪ নং ইছাপুর ইউনিয়নের নারায়ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত আনোয়ার হোসেন ওই গ্রামের মোহাম্মদ হোসেনের ছোট ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, আনোয়ার হোসেন পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন। প্রতিদিনের মত সেদিন ঘর থেকে বের হয়েছেন কাজের সন্ধানে। কাজ করতে করতে এক পর্যায়ে পল্লী বিদ্যুতের তার লিক হয়ে স্টিলের দরজার সাথে মিশে তার শরীরে লেগে যায় আর তাৎক্ষণিক চিৎকার দেয়ার সাথে সাথেই তার মৃত্যু হয়।

বিল্ডিং এর মালিক জানায়, প্রায় ছয় বছর ধরে আমার এই বাড়ির কাজ চলছে। ঘরের পুরো কাজ এখনো সম্পন্ন হয়নি, বাড়ির আস্তরের কাজ চলছে। কাজের সুবিধার্থে বিদ্যুতের লাইন দরজার বিতর দিয়ে বাহিরে দেওয়া হয়েছে। বারবার দরজা খোলা এবং বন্ধ করার কারণেই লাইনটি লিক হয়ে যায়। আর সেই সাথেই দরজার সাথে এডজাস্ট হয়ে যায়, আর তাতেই তার মৃত্যু হয়।

আনোয়ারের বাবা বলেন, আমার পরিবারের সবচেয়ে প্রিয় সন্তান ছিল আনোয়ার, পরিবারের পুরো খরচ বহন করতেন আমার এই ছেলে। গত কয়েক বছর আগে আমাদের সম্মতিক্রমে বিবাহ করেন আনোয়ার। বর্তমানে তার পরিবার ও দুই সন্তান রয়েছে। আনোয়ার কে হারিয়ে আমরা এখন শোকের সাগরে ভাসছি। আল্লাহ তাআলা আমার এই সন্তানকে জান্নাতের সুউচ্চ মাকাম দান করুক, আমিন।

আজ সোমবার, সকাল ৯ ঘটিকায় স্থানীয় একটি মাদ্রাসা ও মসজিদ মাঠে জানাজা অনুষ্ঠিত হয়, পরে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

Comments

comments