ভোটারদেরে উদ্দেশ্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

0
68

ভোট চাইতে অনেকেই এখন টাকা নিয়ে আসবেন। আপনাদেরকে শোষণ করে তারা এই টাকা কামিয়েছেন। যদি তারা টাকা দেয় তা রেখে দিবেন, কোন কথা নাই। কিন্তু ভোট দেওয়ার সময় যোগ্য ব্যক্তিকে ভোট দিবেন। ভোট দেওয়ার সময় আপনারা নৌকা মার্কায় ভোটটা দিবেন।

রোববার সকালে গাজীপুর শহরে গাজীপুর-২আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. জাহিদ আহসান রাসেল গণসংযোগকালে ভোটারদেও উদ্দেশ্যে ওইসব কথা বলেন।

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনকে ঘিরে প্রার্থী ও সমর্থকদের প্রচার-প্রচারণায় এখন সরব গাজীপুরে। নির্বাচনী এলাকায় প্রার্থী নিজে এবং তাদের কর্মী-সমর্থকরা দিনরাত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। পাশাপাশি ভোটারদের উদ্বুদ্ধ করতে সকাল থেকে রাত পর্যন্ত মাইকে প্রার্থীদের মার্কায় ভোট দিতে কর্মী-সমর্থকরা নানা রকম ¯েøাগানে মুখরিত কওে তুলছে।

গাজীপুর-২আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. জাহিদ আহসান রাসেল সমর্থনে রোববার সকাল থেকে গাজীপুর শহর এলাকায় গণসংযোগ কার্যক্রম শুরু করেন।

গণসংযোগকালে রাসেল বলেন, আপনাদের কাছে জীবনে যারা আসেই নাই। জীবনে যারা আপনাদের কাজ-কর্মে আসে নাই, তারাই আজকে ভোট চাইতে আসছেন। তারাই এখন আপনাদের কাছে ভোট চাইতে আসবেন। তারা হয়তো এখন টাকা নিয়ে আসবেন। এই টাকার হক আপনাদেরও আছে। আপনাদেরকে শোষণ করে তারা এই টাকা কামিয়েছে। যদি টাকা দেয় শুধুরেখে দিবেন, কোন কথা নাই। ভোট দেওয়ার সময় যোগ্য ব্যক্তিকে ভোট দিবেন। ভোট দেওয়ার সময় নৌকা মার্কা দেখে অপনারা ভোট দিবেন। অর্থাৎ তাদের কাছ থেকে টাকা নিয়ে নৌকায় ভোট দিবেন।

বিগত সময়ে আমি এলাকায় শিক্ষা প্রতিষ্ঠান করেছি, রাস্তা-ঘাট করেছি। ভবিষতে আমি যদি আবার সুযোগ পাই তাহলে আরো অনেক বেশি কাজ আমি এলাকাবাসীর জন্য করবো।

এসময় তিনি আরো বলেন, আমি যদি আবারও বিজয়ী হয়ে আসতে পারি তাহলে সিটি এলাকা বিশুদ্ধ পানির ব্যবস্থা করবো, ব্যক্তিগত উদ্যোগে আমি টিউবওয়েল স্থাপন কওে দেব। বেকারদের জন্য নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি করা ছাড়াও এলাকায় শিল্পাঞ্চল গড়ে তোলা, কারিগরি শিক্ষা প্রসারে কাজ করবো।