মানুষ ভোট দিয়ে জাতীয় পার্টির অবিচারের জবাব দেবে: রাঙ্গা

0
50

আমার জীবনের অর্ধেক সময় জাতীয় পার্টিকে সমুন্নত রাখতে কাজ করেছি। অথচ জাতীয় পার্টির দায়িত্বে যারা রয়েছেন তারা আমার প্রতি এ নির্বাচনে অবিচার করেছেন। আমি মনে করি, গঙ্গাচড়ার মানুষ ভোট দিয়ে জাপার অবিচারের জবাব দেবে বলে মন্তব্য করেছেন বিরোধী দলীয় চিফ হুইপ, জাতীয় পার্টির বহিষ্কৃত নেতা মসিউর রহমান রাঙ্গা।

সোমবার (১৮ ডিসেম্বর) বিকালে রংপুর ঐতিহ্যবাহী কারামতিয়া জামে মসজিদে মাওলানা কারামত আলী জৌনপুরীর মাজার জিয়ারত শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। রাঙ্গা বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-১ আসনে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। এ নির্বাচনে লাঙ্গল প্রতীক আমার ভোটে প্রভাব পড়বে না। কারণ লাঙ্গলকে গঙ্গাচড়ায় আমি পরিচিত করেছি। আমি ২০০১ সাল থেকে এ আসনে সংসদ সদস্য রয়েছি। আমি দীর্ঘদিন জেলা জাপার সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলাম।

এখন পর্যন্ত ভোটের মাঠ সুষ্ঠু আছে। যাই ঘটুক না কেন গঙ্গাচড়ায় সুষ্ঠু নির্বাচন হবে। ওখানকার মানুষের জন্য অনেক উন্নয়ন করেছি। এ নির্বাচনে তারা সুযোগ পেয়েছে আমার জন্য কিছু করার। আমি আশাবাদী, গঙ্গাচড়ায় গণতন্ত্রের বিজয় হবে।

তিনি বলেন, জীবনে প্রথম স্বতন্ত্র প্রার্থী হয়ে প্রচারণা শুরু করলাম। এর আগে ৩ বার লাঙ্গল প্রতীক নিয়ে জয়ী হয়েছিলাম। আমি কিছুদিন আগে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছি। ব্যক্তিগতভাবে প্রধানমন্ত্রীরও একটি জীবন আছে। উনার সঙ্গে আমি কথা বলেছি। উনি আমাদের সঙ্গে ছবি তুলেছেন। এতে অনেকের গাত্রদাহ হতে পারে। তবে গঙ্গাচড়ায় সে রকম কিছু ঘটবে না। জাপার এই নেতা বলেন, এলাকার মানুষ ভোট দিলেই আমি জয়ী হব। গঙ্গাচড়ার অধিকাংশ উন্নয়ন প্রধানমন্ত্রীর আর্শীবাদে আমি করতে পেরেছি। এজন্য আমি তার কাছে কৃতজ্ঞ।