মেট্রোর দরজায় শাড়ি আটকে নারীর মৃত্যু

0
52

মেট্রোরেলে উঠতে গিয়ে দরজায় আটকে যায় শাড়ি। একমুহূর্তেই হোঁচট খেয়ে লাইনে পড়ে যান নারী। এরপর মেট্রোর ধাক্কায় মারাই গেলেন তিনি। ঘটনাটি ভারতের দিল্লির।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, শনিবার রাতে মৃত্যু হয় ৩৫ বছর বয়সী রীনার। মেট্রোর ধাক্কায় গুরুতর আহত রীনাকে সফদরজং হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। সেখানে ক্রমশ শারীরিক অবস্থার অবনতি হয় তার।

দিল্লি মেট্রোর প্রধান জনসংযোগ কর্মকর্তা অনুজ দয়াল বলেন, বৃহস্পতিবার ইন্দ্রলোক মেট্রো স্টেশনে একটি দুর্ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে জানা গেছে এক নারীর কাপড় ট্রেনের দরজায় আটকে যাওয়ায় তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হন। শনিবার রাতে হাসপাতালে তার মৃত্যু হয়। ঘটনাটি খতিয়ে দেখা হবে।

এদিকে মৃতার আত্মীয় ভিকি জানিয়েছেন, রীনা মোহননগর স্টেশন থেকে মেট্রোয় উঠেছিলেন। দক্ষিণ দিল্লির নঙ্গোলোই স্টেশনে যাচ্ছিলেন তিনি। সে সময়ই এই দুর্ঘটনা ঘটে। ভিকির মতে, ইন্দ্রলোক মেট্রো স্টেশনে ট্রেন পরিবর্তন করার কথা ছিল। সে সময়ই রীনার শাড়ি মেট্রোর দরজায় আটকে যায়।

প্রায় সাত বছর আগে মারা যায় রীণার স্বামী। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মাকে হারিয়ে শোকস্তব্ধ দুই সন্তান। এ ঘটনায় দিল্লি পুলিশের কোনো মন্তব্য পাওয়া যায়নি।