সরিষাবাড়ীতে গাড়ি চালককে মারধরের ঘটনায় সড়ক অবরোধ

0
45

স্টাফ রিপোর্টার: জামালপুরের সরিষাবাড়ীতে গাড়ি চালককে মারধরের ঘটনায় রাস্তা অবরোধ করেছে বিক্ষুব্ধ গাড়িচালকরা।গতকাল রোববার দুপুরে সরিষাবাড়ী যোগাযোগ পার্কিং এন্ড সার্ভিসিং সেন্টারের সামনে মারধরের ঘটনা ঘটলে পার্কিং এর গাড়িচালক ও হেলপারেরা সরিষাবাড়ী-তারাকান্দি ‍প্রধান সড়কের পার্কিংয়ের সামনে প্রাইভেট ও হাইস গাড়ি রেখে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে।

সকালে সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিন ও তার সঙ্গীরা পৌরসভার দিকে যাওয়ার সময় পার্কিংয়ের সামনে আসলে হঠাৎ পার্কিংয়ের একটি গাড়ি রাস্তায় বের হলে মেয়রের সঙ্গে থাকা মোটরসাইকেল এর গতি রোধ হয়।এর জের ধরে মেয়রের সাথে থাকা ফয়জুল আহসান নিরব প্রাইভেট গাড়ির চালক সেলিম মিয়াকে গাড়ি থেকে নামিয়ে মেয়রের সামনেই তাকে মারধর করা হয়েছে বলে সেলিম মিয়ার অভিযোগ।

এ ঘটনায় তাৎক্ষণিক ভাবে পার্কিংয়ের চালক ও হেলপাররা ক্ষুব্ধ হয়ে সরিষাবাড়ী-তারাকান্দি ‍প্রধান সড়কের গাড়ি রেখে অবরোধ করে রাখে।প্রধান সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হলে খবর পেয়ে সরিষাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে এসে বিক্ষুব্ধদের মারধর কারীদের বিচারের আওতায় আনার জন্য আশ্বস্ত করলে বিক্ষুব্ধরা শান্ত হয়ে তাদের অবরোধ কমসূচি তুলে নেন।

এ বিষয়ে ফয়জুল আহসান নিরব জানান,গাড়ি দুর্ঘটনায় পর্যায়ে গেলে এ বিষয়ে চালককে জিজ্ঞাসা করলে চালক আমার উপরে ক্ষিপ্ত হয়ে ওঠেন।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান জানান,অবরোধের খবর পেয়ে যানচলাচল স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।