ফরিদপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা নিহত

0
92

নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আনোয়ারা বেগম শানু (৬০) নামের এক বৃদ্ধা নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

সোমবার (১১ ডিসেম্বর) ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার ঘারুয়া ইউনিয়নের কুমারখালী গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক আনোয়ারা বেগমকে মৃত ঘোষণা করেন। আনোয়ারা বেগম কুমারখালী গ্রামের মৃত মোস্তফা হাওলাদারের স্ত্রী।

ওসি মো. জিয়ারুল ইসলাম আরো জানান, আনোয়ারা বেগমের সঙ্গে দীর্ঘদিন যাবত পার্শ্ববর্তী পরিবারের সদস্যদের সঙ্গে বিরোধ চলছিল। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিকালে আনোয়ারা বেগমের সঙ্গে আতিয়ার শেখের পরিবারের সদস্যদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আতিয়ার শেখ এসে আনোয়ারা বেগমের ওপর হামলা চালায়। হামলায় গুরুতর আহত হন আনোয়ারা বেগম।

তিনি আরও বলেন, প্রতিবেশী ও পরিবারের সদস্যরা আনোয়ারা বেগমকে দ্রুত উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে ময়নাতদন্তের জন্য আনোয়ারা বেগমের মরদেহ ওই হাসপাতালের মর্গে রাখা হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।