কালীগঞ্জে প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আজাদ রহমান কে সংবর্ধনা

0
712

মানিক ঘোষ, নিজস্ব প্রতিবেদকঃ ঝিনাইদহের কালীগঞ্জে প্রথম আলো পত্রিকার নিজস্ব প্রতিনিধি আজাদ রহমানের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কালীগঞ্জ পৌর শহরের হাঙ্গার ফ্রি ওযার্ল্ডের কনফারেন্স রুমে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। কালীগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকদের ব্যানারে গুণি সাংবাদিক আজাদ রহমানকে এ সংবর্দনা দেওয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ রিপোর্টারস ইউনিটের সভাপতি এমএ কবির, কোটচাঁদপুর রিপোর্টার ইউনিটের সাধারন সম্পাদক সুব্রত কুমার, জৈষ্ঠ্য সাংবাদিক শাহজাহান আলী সাজু, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, সাধারন সম্পাদক হাবিব ওসমান, কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি নয়ন খন্দকার, দৈনিক গ্রামের কাগজ পত্রিকার সাংবাদিক টিপু সুলতান, নয়া দিগন্তের গোলাম রসুল, বৈশাখী টেলিভিশনের রফিকুল ইসলাম, গাজী টিভির ওলিয়ার রহমান, দৈনিক মানবকন্ঠের শাহজাহান আলী বিপাশ, দৈনিক সংবাদের সাবজাল হোসেন, দৈনিক ভোরের দর্পনের মোমিনুর রহমান মন্টু, দৈনিক আমাদের সময় ও দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার প্রতিনিধি মানিক ঘোষ সহ জেলার কর্মরত অর্ধশতাধিক গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্যে জৈষ্ঠ্য সাংবাদিক শাহজাহান আলী সাজু বলেন, আজাদ রহমান প্রথম আলোর ঝিনাইদহের নিজস্ব প্রতিবেদক হিসাবে দ্বায়িত্ব পালন করছেন। তিনি ২০২৩ সালে পত্রিকাটির দেশসেরা প্রতিনিধি নির্বাচিত হয়েছেন। এর আগে দুইবার ২০০৬ ও ২০২৮ সালে সেরা প্রতিনিধি নির্বাচিত হন। এছাড়া পত্রিকাটির ২৫ বছরের সেরা অর্জনের তালিকায় প্রথম হয়েছে কালীগঞ্জের বেজপাড়ার প্রথম আলো সড়ক। সম্প্রতি ঢাকার একটি পাঁচতারা হোটেলে তাকে সম্মান জানানো হয়। তার এ অর্জনে কালীগঞ্জসহ জেলাবাসি গর্বিত। তার অর্জন বর্তমান প্রজন্মের সাংবাদিকদের কাছে আদর্শ করনীয় হয়ে থাকবে বলে উল্লেখ করেন তিনি।

অনুষ্ঠানে সাংবাদিক আজাদ রহমান তার বক্তব্যে তার কর্মজীবনের উল্লেখযোগ্য নানা ঘটনা তুলে ধরেন। এসময় সাংবাদিক আজাদ রহমান কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, তার এই অর্জনে সকল সাংবাদিকদেকে অবদান রয়েছে। তার এই অর্জন কালীগঞ্জের সকল কর্মরত সাংবাদিকদেও প্রতি উৎসর্গ করেন।

অনুষ্ঠান শেষে সাংবাদিক আজাদ রহমানকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়।উপস্থাপনা করেন দৈনিক ইনকিলাব পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি আশিকুর রহমান সোহাগ।