পিরোজপুরে স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন জানিয়ে ঔষধ ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন

0
60

পিরোজপুর প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী একেএমএ আউয়ালকে সমর্থন ঘোষনা দিয়ে সংবাদ সম্মেলন করেছে ঔষধ ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি পিরোজপুর জেলা শাখা। শনিবার সন্ধ্যায় পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করেন সংগঠনের নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক মো: আসাদুজ্জামান মেরাজ শরিফ। লিখিত বক্তব্যে বলা হয় করোনা কালীন দু:সময়ে এবং পরবর্তিতে পিরোজপুর -১ আসনের সাবেক আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি একেএমএ আউয়াল সার্বক্ষনিক খোঁজ খবর রেখেছেন এবং কর্মচারীদের বিভিন্ন খাদ্যদ্রব্য দিয়েও আর্থিক ভাবে সহযোগিতা করেছেন। সে কারনে তারা আগামী নির্বাচনের সকল প্রচারনায় পিরোজপুর জেলার সকল ঔষধ ব্যবসায়ীদেরকে সমর্থন দিয়ে অংশ গ্রহন করার জন্য সকলের প্রতি আহবান জানানো হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের সহ সভাপতি দেলোয়ার হোসেন, অজয় গুহ ও হারুনর রশিদ, সদর উপজেলা কমিটির সাধারন সম্পাদক আহসান আলম চোধুরী তাজ, সদস্য জাহাঙ্গির হোসেন প্রমুখ।