সন্ধ্যা ৭:০৮ সোমবার ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

মোংলায় বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে যুবলীগের শোক সভা

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : আগস্ট ২৫, ২০১৯ , ১০:৩০ অপরাহ্ণ
ক্যাটাগরি : খুলনা
পোস্টটি শেয়ার করুন

মোঃ সোহেল, মোংলাঃ এদেশের স্বাধীনতা বিরোধী শক্তি মনে করেছিল বঙ্গবন্ধুকে পৃথিবী থেকে সরিয়ে দিতে পারলেই আওয়ামীলীগ চিরতরে নির্মূল হয়ে যাবে। কিন্তু তারা জানত না বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলতে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে ধাপে ধাপে উন্নতির পথে নিয়ে যাচ্ছেন অথচ স্বাধীনতা বিরোধী শক্তি এদেশের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে নানা রকম ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা ২১ আগষ্ট গ্রেনেট হামলা করে বঙ্গবন্ধু কন্যাকে হত্যা করতে চেয়েছিল। তাদের সে উদ্দেশ্য সফল হয়নি।”

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে রবিবার (২৫ আগষ্ট)সকাল ১১ টায় দলীয় কার্যালয়ে মোংলা উপজেলা ও পৌর যুবলীগ আয়োজিত শোক সভায় বক্তারা এসব কথা বলেন।

উপজেলা যুবলীগের সভাপতি ও মিঠাখালি ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শেখ আব্দুস সালাম, সাধারন সম্পাদক শেখ আব্দুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইব্রাহিম হোসেন, পৌর যুবলীগের সভাপতি আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, সাধারন সম্পাদক শেখ আল মামুন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, পৌর যুবলীগের সিনিয়র সহ সভাপতি কবির হোসেন প্রমূখ।

শোক সভায় আরো উপস্থিত ছিলেন পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজান তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইমরান বিশ্বাস, পৌর যুব মহিলা লীগের সভানেত্রী সুমী লীলা, যুবলীগ নেতা মোঃ শাকিল, পৌর ছাত্রলীগের সভাপতি কাজী রানা ও সাধারন সম্পাদক শাহারুখ বাপ্পীসহ যুবলীগের উপজেলা ও পৌরসভার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ।

Comments

comments