শালিখায় ৬ বছরের শিশুকে ধর্ষণ

0
172
মাগুরা জেলা

কামরুজ্জামান অন্তর, শালিখা মাগুরাঃ মাগুরার শালিখায় ০৬ বছরের শিশুকে ধর্ষণ করা হয়েছে।ঘটনাটি ২৭/১১/২০২৩ ইং সকাল আনুমানিক ০৯ঃ৪৫ ঘটিকায় উপজেলার মনোখালী(বৈখালীপাড়া) গ্রামের।এ বিষয়ে ভুক্তভোগীর পিতা শ্রী সুমন বিশ্বাস আমাদেরকে জানান,সকাল ০৯ঃ০০টায় তার মেয়ে(ভুক্তভোগী) তার প্রতিবেশি খেলার সাথি ও বোনেদের সাথে মাঠে ধান কুড়াতে যায়।

এমতাবস্থায় ওতপেতে থাকা প্রতিবেশি একই গ্রামের লম্পট শ্রী অরুপ (৫২) বিশ্বাস পিং মৃত শুম্বোচান বিশ্বাস,ভুক্তভোগি শিশুকে ডেকে কৌশলে তার ফাঁকা বাড়িতে নিয়ে যায় এবং তাকে ফল খেতে দিয়ে প্রলোভন দেখিয়ে ঘরের ভিতর নিয়ে দরজা বন্ধ করে জোরপূর্বক ০৬ বছরের শিশুকে ধর্ষণ করে।একই সাথে শিশুটিকে কাউকে না বলতে মৃত্যুর ভয় দেখায় বলেও জানান শ্রী সুমন বিশ্বাস।

পরবর্তীতে ভুক্তভোগী শিশুটি ছটপট করতে করতে নিজ বাড়িতে এলে তার মা দৌড়ে মেয়েকে জড়িয়ে ধরে বিষয়টি জানতে চাইলে ভুক্তভোগী শিশু তার মাকে ঘটনাটি খুলে বলে এবং তার স্বামী ভ্যান চালক শ্রী সুমন বিশ্বাসকে মুঠোফোনে বাড়িতে ডেকে ধর্ষনের ঘটনা তাকে বলে।

এ বিষয়ে শ্রী সুমন বিশ্বাস আরও বলেন,এর পূর্বেও ধর্ষণকারী অরুপ বিশ্বাস তার ছেলের বউয়ের সাথে ও এমন জঘন্যতম কাজ করার ফলে তার ছেলে বউ বাড়ি ছাড়া।তিনি ও অত্র এলাকাবাসী এহেন জঘন্যতম কাজের জন্য লম্পট অরুপ বিশ্বাস পিং মৃত শুম্বোচান বিশ্বাস এর সর্বচ্চ শাস্তি দাবি করেন।

বিষয়টি থানায় মামলাধীন আছে বলে তিনি জানান।এ বিষয়ে শালিখা থানা অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন বলেন,ঘটনা সত্যি এবং আমরা মামলা রেকর্ড করে আসামি অরুপ(৫২) বিশ্বাসকে (পিং মৃত শুম্বোচান বিশ্বাস) দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে সক্ষম হবো।