বিশ্বকাপ ফাইনাল দেখতে স্টেডিয়ামে তারকাদের মেলা

0
117

বিশ্বকাপ ফাইনালে ভারত-অস্ট্রেলিয়া মুখোমুখি হয়েছে। বাংলাদেশ সময় আড়াইটায় শুরু হয়েছে ফাইনাল ম্যাচটি। আর এই ম্যাচ ঘিরে উন্মাদনায় গোটা ভারত। রবিবার নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ভীড় করেছে ভারতের সকল শ্রেণি পেশার মানুষ। আর হাজারও মানুষের ভীড়ে আলো ছড়াচ্ছেন ভারতের সিনে তারকারাও। ভারতে উৎসাহ জোগাতে মাঠে হাজির রয়েছেন ভারতের বিনোদন অঙ্গনের অসংখ্যা তারকা। অন্যান্যদের মতোই নিজ দেশকে উৎসাহ জোগাতে সব কাজ ফেলে মাঠে পৌঁছে গেছেন বলিউড বাদশা শাহরুখ খানও। শাহরুখ খানকে তার স্ত্রী গৌরী খানের সঙ্গে আহমেদাবাদে স্টেডিয়ামে দেখা গেছে। তাদের সন্তানেরাও হাজির রয়েছেন মাঠে।

সংবাদ মাধ্যম এ এএনআই-এর অফিসিয়াল এক্সে (পূর্বের টুইটার) পোস্ট করা একটি ভিডিও অনুসারে, শাহরুখকে আহমেদাবাদে আসতে দেখা গেছে। অভিনেতা ফাইনালের জন্য একটি সাদা টি-শার্ট এবং নীল ডেনিম পরেছেন। স্টেডিয়ামে ‘জওয়ান’ তারকা গায়িকা আশা ভোঁসলে এবং জয় শাহের পাশে বসেছেন।

এদিকে শাহরুখের জওয়ান তারকা দীপিকা পাড়ুকোনও স্টেডিয়ামে ম্যাচ দেখতে উপস্থিত রয়েছেন। তার সঙ্গে রয়েছেন স্বামী রণবীর সিং এবং বোন আনিশা পাড়ুকোন।

আনুশকা শর্মাকেও টিম ইন্ডিয়ার জন্য উল্লাস করতে দেখা গেছে যখন তার স্বামী বিরাট কোহলি এবং অধিনায়ক রোহিত শর্মা ব্যাটিং করছিলেন। মাঠে হাজির রয়েছেন কে এল রাহুলের স্ত্রী অভিনেত্রী আথিয়া শেঠি। এছাড়াও আয়ুষ্মান খুরানা, জন আব্রাহাম, রিতেশ দেশমুখ, ডিনো মোরিয়া, উর্বশী রাওতেলাসহ একাধিক তারকা মাঠে হাজির রয়েছেন প্রিয় দলকে সমর্থন জোগাতে।