হরিণাকুন্ডুতে বৃদ্ধাশ্রমের মায়েদের মাঝে খাবার ও শীত বস্ত্র বিতরণ

0
83

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের হরিণাকুন্ডুতে খাবার ও শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। পড়ন্ত বিকালে শীতের শুরুতেই অসহায় মায়েদের চোখের দিকে মানবিক দৃষ্টিদিয়ে অপলকভাবে তাকিয়ে বৃদ্ধাশ্রমের মায়েদের মাঝে এ শীত বস্ত্র বিতরণ করেন, মেজর অব: মো: মাহফুজুর রহমান।

“সর্বাগ্রে মানকতার কল্যাণে নিয়োজিত” এই শ্লোগান বুকে ধারণ করে শেফালী আমিন ফাউন্ডেশন এর আয়োজনে দুস্থ ও অসহায় মানুষের মাঝে প্রতিবছরের ন্যায় শীতের শুরুতেই শীত বস্ত্র বিতরণ কালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শেফালী আমিন ফাউন্ডেশনের উপদেষ্টা শেফালী রহমান। সেসময় উপস্থিত ছিলেন মইনস্মৃতি সংঘের চেয়ারম্যান আসিফ উদ্দীন লাভলু, অবদান রক্তদান কেন্দ্রের পরিচালক তোফাজ্জেল হোসেন সোহাগ, সাংবাদিক এম আর রাসেল প্রমূখ।

শীত বস্ত্র বিতরণকালে শেফালী আমিন ফাউন্ডেশন এর চেয়ারম্যান মেজর অব: মো: মাহফুজুর রহমান জানান, প্রতি বছরের ন্যায় এবারও আমরা ঝিনাইদহ জেলা ব্যাপী শীতবস্ত্র বিতরণ করবো। তবে আমার মনে হয়েছে শুরুটা মায়েদের দিয়ে করা উত্তম হবে। আর এ কথা আমার মাকে জানালে তিনি বলেন, বাবা আমিও যেতে চাই, মাকে নিয়েই মায়েদের মাঝে শীত বস্ত্র বিতরণ করতে পেরে অনেক ভালো লাগছে।

শীতের শুরুতেই শীত বস্ত্রের সাথে সাথে শীতের পিঠা পেয়ে আমরা অনেক খুশি বলে জানান, হরিণাকুন্ডু উপজেলার জোড়াপুকুরিয়া গ্রামের বৃদ্ধা শ্রমের মায়েরা।