মহাসড়কের পাশে পড়ে ছিলো যুবকের মরদেহ!

0
99

মতিন রহমান, মাগুরা: মাগুরা-ঝিনাইদহ মহাসড়কের পাশে রামনগর এলাকায় ওমর ফারুক সুমন (২৬) নামে এক যুবকর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকালে এলাকাবাসীর সহযোগিতায় এই মরদেহ উদ্ধার করে পুলিশ। যশোর থেকে অপহরণ করে মাগুরার রামনগর এলাকা এনে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। জানা গেছে, নিহত ওমর ফারুক সুমন যশোরের শার্শা উপজেলার ট্যাংরালি গ্রামের ওসমান আলীর পুত্র।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে তারা রামনগর রাস্তার পাশে জঙ্গলের ভিতর একটি মরদেহ দেখতে পেয়ে ৯৯৯ এ কল দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ক্ষতবিক্ষত একটি মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, গত ১৪ নভেম্বর যশোরের বেনাপোল পোর্ট থানায় ফিরোজা বেগম নামে একজন নারী তার সন্তানকে অপহরণ করা হয়েছে মর্মে মামলা দায়ের করেন। ওই মামলার সূত্র ধরে পুলিশ দুজন আসামিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা এসময় পুলিশকে জানায় তারা ওমর ফারুকে মেরে মরদেহ মাগুরার রামনগর এলাকায় ফেলে রেখেছে। তাদের স্বীকারোক্তিতে এবং রামনগর এলাকায় লাশের খবর পেয়ে পুলিশ ও নিহতের স্বজনেরা এসে মরদেহ শনাক্ত করে।

ঘটনাস্থল থেকে মামলার তদন্তকারী পুলিশ সদস্য এসআই শংকর কুমার বিশ্বাস জানায় নিহত ওমর ফারুক রং মিস্ত্রির কাজ করতো। ধারণা করা হচ্ছে টাকাপয়সার লেনদেন বিষয় নিয়ে এই হত্যাকাণ্ড ঘটাতে পারে আসামিরা। তবে আরো তদন্ত করে এবং আসামিদের জিজ্ঞাসাবাদ করলে সঠিক তথ্য বেরিয়ে আসবে।

ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে এবং পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানায় পুলিশ।