পবিপ্রবি নিউট্রিশন ক্লাবের নেতৃত্বে খালেদ-সায়েম

0
364

পবিপ্রবি প্রতিনিধিঃ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিউট্রশিন ক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে। শুক্রবার নিউট্রিশন এন্ড ফুড সায়েন্স অনুষদের সভা কক্ষে সমাপনী ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে নতুন কমিটির নাম ঘোষনা নিউট্রিশন ক্লাবের উপদেষ্টা সহকারী অধ্যাপক নজরুল ইসলাম।

নবগঠিত কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব প্রাপ্ত হয়েছেন মোঃ খালেদুজ্জামান এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব প্রাপ্ত হয়েছেন মো: এহসানুল হক সায়েম।

নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন,সহ-সভাপতি-সৌরভ চন্দ্র দেবনাথ,মাহমুদুল হাসান জুয়েল,মো: সিরাজুস সাবেরিন,সজীব রংদার ও সানজিদা ইসলাম উষা। যুগ্ম সাধারণ সম্পাদক-মো: সাদাত জামান বিধান,নুশরাত মেহজাবিন,মো: নাহিদুত জামান আরাফ, মো: শাওন ও ওয়াজিহাতুন নেছা চৌধুরী।সাংগঠনিক সম্পাদক-মো:আসাদুজ্জামান,মাজহারুল ইসলাম,মো: রুহুল আমিন,সুগন্ধি,ইসরাত জাহান শিফা, মো: মাহমুদুর রহমান,মাহমুদুল হাসান ও মো: ফয়সাল বারী।

হিউম্যান রিসোর্স ম্যানেজার মো: তুহিন হোসেন সোমন। জুনিয়র এইচআরএম: মো: আজমির হোসেন খান ও আসিক শাহরিয়া।

অর্থ সম্পাদক মো: রিয়াজ উল ইসলাম। উপ-অর্থ সম্পাদক-ফজলে রাব্বি, মো: রাকিবুল ইসলাম ও আবদুল্লাহ আল নাহিদ।দপ্তর সম্পাদক মো: ওয়াহিদুর রহমান শাকিব।উপ-দপ্তর সম্পাদক-জান্নাতুন নাঈম, এমডি শাহরিয়া কবির ও আহমেদ হামিম। প্রকাশনা সসম্পাদক: মো: মারুফুর রহমান সিয়াম।

সহকারী প্রকাশনা সম্পাদক মো:রেদওয়ান উল্লাহ, মো: শামিম সিকদার ও মুস্তারিন স্নিগ্ধা। কার্যনির্বাহী সদস্য-ফয়াজ মোর্শেদ খান জিলান,তাসফিয়া তাহসিন বুশরা,মো: রওনক জামান রাফসান,আরাফাত ইসলাম সুপ্ত,মো: শিহাব হাসান ও সাদিয়া তাসনিম নিশাত।