ফরিদপুরে পানিতে ডুবে চাচাতো ভাই-বোনের মৃত্যু

0
85

নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযোশরদী ইউনিয়নের আলগাদিয়া গ্রামে একসঙ্গে খেলতে গিয়ে বাড়ির পাশে পুকুরের পানিতে ডুবে চাচাতো দুই ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বুধবার (৮ নভেম্বর) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন ।মৃতরা হলো-আবু বক্কর (৫) ও নাহিদা আক্তার (৪)।

মৃত আবু বক্কর আলগাদিয়া গ্রামের মো. জাফর শেখের একমাত্র ছেলে ও নাহিদা আক্তার শফিকুল ইসলামের মেয়ে। তারা দুইজন সম্পর্কে চাচাতো ভাই-বোন।

স্থানীয়রা জানান, বুধবার সকাল ১১টার দিকে শিশু আবু বক্কর ও নাহিদা একসঙ্গে খেলতে বের হয়। একপর্যায়ে বাড়ির পাশে একটি পুকুরের পানিতে পড়ে ডুবে যায় তারা দুজন। তাদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের লোকজন। কোথাও তাদের খোঁজ না পেয়ে পুকুরে নেমে খোঁজা শুরু করেন। একপর্যায় পুকুরের ভেতর থেকে তাদের উদ্ধার করে মুকসুদপুর হাসাপাতালে নিয়ে গেলে সেখানকার কর্মরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন আরও জানান, জাফর শেখ বিয়ের ১২ বছর পর সন্তানের বাবা হন।

একমাত্র ছেলে আবু বক্করকে হারিয়ে তার পরিবার পাগলের মতো প্রায়। একসঙ্গে দুই শিশুর মৃত্যুতে স্বজনদের আহাজারিতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।