সন্ধ্যা ৭:২৪ রবিবার ২৫শে আগস্ট, ২০১৯ ইং

ব্রেকিং নিউজ:

যে কারণে সিনেমায় নেই ভাবনা

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : আগস্ট ১০, ২০১৯ , ৩:২৬ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’ চলচ্চিত্রের মাধ্যমে ঢাকায় সিনেমায় নিজের একটা আলাদা পরিচিতি পান ছোট পর্দার অভিনেত্রী আশনা হাবিব ভাবনা।

কিন্তু এরই মধ্যে ছবিটি মুক্তির দুই বছর অতিক্রম হয়েছে৷ ভক্ত-সমালোচকদের প্রশংসা পাওয়া ছবিটি মুক্তির দুই বছর হলেও নতুন কোন ছবিতে দেখা যাচ্ছে না এ অভিনেত্রীকে। নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার খবরও নেই। তবে নাটক ও টেলিছবিতে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। তবে এতদিন অনেকের মনে প্রশ্ন ছিল, ভাবনা কী কাজ পাচ্ছে না হাতে নাকি সে নিজেই করছে না? এমন প্রশ্নের উত্তর দিয়েছেন ভাবনা।

এ বিষয়ে এবার মুখ খুলেছেন ভাবনা। ক্যারিয়ারের শুরু থেকেই বেছে বেছে কাজ করা ভাবনা এ ধারা বজায় রাখতে চান। সে কারণেই নতুন কোনো সিনেমায় দেখা যাচ্ছে না এ অভিনেত্রীকে। আ

ফেসবুক অ্যাকাউন্টে ভাবনা লিখেছেন,, ‘ভয়ংকর সুন্দর’ মুক্তির শুভ দুই বছর পূর্তি হলো। এটি ছিল দারুণ। দিনটি ছিল আমার জন্মদিন ৩ আগস্টে। ভালো গল্প আর চরিত্র মনের মতো না পাওয়ায় চলচ্চিত্রে কাজ করা হয়নি। তবে ভালো গল্প পেলে কাজ করব।

‘হ্যাঁ, দুই বছর যাবৎ অভিনয় করছি না। কারণ একটাই, শুধু সংখ্যা বাড়াতে চাই না। আবার মনের মতো গল্প পেলেই ছবি করব,’ যোগ করেন ভাবনা।

Comments

comments