শ্রীবরদীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ২

0
63

আরফান আলী, শেরপুর জেলা প্রতিনিধি: শেরপুর জেলার শ্রীবরদীতে ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আল আমিন (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২ জন।

সোমবার (৬ই নভেম্বর) দুপুরে উপজেলার ভায়াডাঙ্গা-শ্রীবরদী সড়কের বকচর এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত আল আমিন পার্শ্ববর্তী ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের দুধনই গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য লাল মিয়ার ছেলে। আর আহতরা হচ্ছেন শ্রীবরদী উপজেলার চককাউরিয়া গ্রামের মালেক মিয়ার ছেলে মো. আব্দুল্লাহ (৩০) ও কুড়িপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মো. মামুন (২৮)। আহত দু’জনকে আশংকাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বেলা ২ টার দিকে আল আমিন শ্রীবরদী শহর হতে বাড়ি যাওয়ার পথে ভায়াডাঙ্গা সড়কের বকচর এলাকায় একটি গ্রামের রাস্তা থেকে মূল সড়কে ওঠার সময় মূল সড়ক দিয়ে আসা আরেকটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন আল আমিন এবং অপর মোটরসাইকেলের আরোহী আব্দুল্লাহ ও মামুন। পরে আশপাশের লোকজন তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে যান। ওইসময় দায়িত্বরত চিকিৎসক আল আমিনকে মৃত ঘোষণা করেন এবং অপর দু’জনকে আশংকাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে রেফার করেন।

এ ব্যাপারে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. অমিয় জ্যোতি সাইফুল্লাহ বলেন, মাথায় গুরুতর আঘাতের কারণে একজন ঘটনাস্থলেই মারা গেছেন। অপর দু’জনকে জেলা সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাইয়ুম খান সিদ্দিকী বলেন, ওই ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।